Advertisement
২৬ এপ্রিল ২০২৪
joe root

Joe Root: আমার নেতৃত্ব নিয়ে এখন মাথা না ঘামালেও চলবে, সিডনি টেস্টের আগে হুঙ্কার রুটের

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম তিন টেস্টে হেরে অ্যাশেজ খুইয়েছে ইংল্যান্ড। প্রশ্ন উঠছে জো রুটের নেতৃত্ব ঘিরে।

জো রুট।

জো রুট। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২২ ২০:১৪
Share: Save:

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম তিন টেস্টে হেরে অ্যাশেজ খুইয়েছে ইংল্যান্ড। প্রশ্ন উঠছে জো রুটের নেতৃত্ব ঘিরে। জিওফ্রে বয়কটের মতো প্রাক্তনীরা রুটকে নেতৃত্ব থেকে ইস্তফা দিতে বলেছেন।

ইংল্যান্ড অধিনায়ক অবশ্য সে সব নিয়ে ভাবছেন না। তিনি জানালেন, ভবিষ্যতের দিকে তাকিয়ে এখনই তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নিতে চান না। তাঁর কথায়, “এই সফরের পরেও আমার ক্রিকেটজীবন রয়েছে। এখনই এ নিয়ে মন্তব্য করে দলের মধ্যে কোনও বিভেদ তৈরি করতে চাই না। নিজের শক্তিও খরচ করতে চাই না। বাকি যে দুটি ম্যাচ আছে, সেখানে নিজের সেরাটা দিতে চাই।”

রুট যোগ করেছেন, “গোটা দল চায় যেন আমি ভাল খেলি। ওদের ভাল রান উপহার দেওয়া বাকি রয়েছে আমার। তাই বাকি দুটি ম্যাচে আমরা যে রকম চাই, সে রকমই ফলাফলই যাতে হয় সেই চেষ্টা করব।”

ইংল্যান্ড শিবির কোভিডে বিপর্যস্ত। কোচ ক্রিস সিলভারউড-সহ একাধিক সদস্য সিডনি টেস্টে থাকবেন না। রুটের মতে, এটাই সেরা সময় দলের ঐক্যবদ্ধ হয়ে ওঠার। বলেছেন, “আমাদের কাছে কাজটা কঠিন। একইসঙ্গে দল হিসেবে নিজেদের সংহতি দেখানোর একটা সুযোগও রয়েছে। একে অপরকে সাহায্য করতে পারলে যে ফল চাই সেটাই অর্জন করতে পারব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

joe root ECB Geoffrey Boycott Ashes 2021-22
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE