Advertisement
৩০ মার্চ ২০২৩
Indian Cricket team

এশিয়া কাপে হংকং ম্যাচে নামার আগে হঠাৎ লড়াইয়ে জড়ালেন ভারতীয় দলের দুই তরুণ জোরে বোলার!

প্রথম একাদশে জায়গা পাওয়ার ক্ষেত্রে আবেশ এবং অর্শদীপের মধ্যে রয়েছে সুস্থ লড়াই। হংকং ম্যাচের আগের দিন অন্য লড়াইয়ে জড়ালেন দুই তরুণ জোরে বোলার। রেফারির ভূমিকায় ছিলেন সূর্যকুমার।

মজার খেলায় আবেশকে হারিয়ে দিলেন অর্শদীপ।

মজার খেলায় আবেশকে হারিয়ে দিলেন অর্শদীপ। —ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২২ ১৭:৪৫
Share: Save:

পাকিস্তানকে হারিয়ে ফুরফুরে মেজাজে ভারতীয় শিবির। হংকং ম্যাচের আগে নিজেদের মতো করে কিছুটা সময় কাটানোর সুযোগ পেলেন রোহিত শর্মারা। তার মধ্যেই নিজেদের মধ্যে লড়াইয়ে নামলেন দুই জোরে বোলার।

Advertisement

আবেশ খান এবং অর্শদীপ সিংহ। আইপিএলে নজর কেড়েছেন দুই তরুণ জোরে বোলারই। ভারতীয় দলেও সুযোগ পেয়েছেন তাঁরা। প্রথম একাদশে জায়গা পাওয়ার ক্ষেত্রে তাঁদের মধ্যে রয়েছে সুস্থ লড়াই। ডানহাতি এবং বাঁহাতি দুই জোরে বোলারই পাকিস্তানের বিরুদ্ধে খেলেছেন। তাতে অবশ্য তাঁদের লড়াই থামছে না। আবেশ, অর্শদীপের সেই লড়াই দেখা গেল দুবাইয়ে।

মঙ্গলবার দুই তরুণ ক্রিকেটার মাতলেন এক মজার খেলায়। টেবিল টেনিস বোর্ডের এক দিকে সাজিয়ে রাখা হয় কয়েকটি কাগজের গ্লাস। বোর্ডের অন্য প্রান্ত থেকে টেবিল টেনিস বোর্ডে ফেলতে হবে বল। ১০টি করে সুযোগ। নেট টপকে যিনি বেশি বার গ্লাসের মধ্যে বল ফেলতে পারবেন, তিনি জিতবেন। প্রথমে সুযোগ পান আবেশ। তিনি ষষ্ঠ বারের চেষ্টায় গ্লাসে বল ফেলতে পারেন। এক বারই সাফল্য পান তিনি।

পরে অর্শদীপ এসে প্রথম প্রচেষ্টাতেই বল ফেলেন গ্লাসে। প্রথম বারেই সমতায় চলে আসায় উচ্ছ্বাস প্রকাশ করেন। যদিও দ্বিতীয় বার গ্লাসে বল ফেলে আবেশকে কিছুতেই হারাতে পারছিলেন না অর্শদীপ। ফলে আশা বাড়ছিল আবেশের মনে। দশম প্রচেষ্টায় অবশেষে দ্বিতীয় বার গ্লাসে বল ফেলতে সফল হন এবং সতীর্থকে হারিয়ে দেন অর্শদীপ। তাঁদের এই খেলার ভিডিয়ো নেটমাধ্যমে দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

Advertisement

আবেশ, অর্শদীপের সঙ্গে ছিলেন সূর্যকুমার যাদবও। তিনি খেলা শুরুর আগেই বলে দেন, জিতবেন বাঁহাতি জোরে বোলার। অনুমান মিলে যাওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেন মিডল অর্ডার ব্যাটার। দুই সতীর্থকে দু’পাশে নিয়ে অর্শদীপের হাত তুলে ধরে তাঁকে বিজয়ী ঘোষণা করেন সূর্যকুমার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.