Advertisement
২০ এপ্রিল ২০২৪
Mohammed Shami

টি-টোয়েন্টি বিশ্বকাপে কটাক্ষের শিকার হওয়া মহম্মদ শামি পাশে দাঁড়ালেন ক্যাচ ফস্কানো অর্শদীপের

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে খারাপ বোলিং করার কারণে আক্রমণ করা হয়েছিল মহম্মদ শামিকে। এ বার সেই একই জিনিস হচ্ছে অর্শদীপ সিংহের ক্ষেত্রে। এশিয়া কাপের দলে না থাকলেও শামি সেই সময়ের কথা ভোলেননি।

অর্শদীপের পাশে দাঁড়ালেন শামি।

অর্শদীপের পাশে দাঁড়ালেন শামি। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২২ ২২:১২
Share: Save:

গত বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে এ বছরের এশিয়া কাপ। বদলেছে অনেক কিছুই। যেটা বদলায়নি, তা হল পাকিস্তানের কাছে হারের পর ভারতের কোনও ক্রিকেটারকে কুৎসিত আক্রমণ। গত বছর খারাপ বোলিং করায় আক্রমণ করা হয়েছিল মহম্মদ শামিকে। এ বার আক্রমণের শিকার অর্শদীপ সিংহ। এশিয়া কাপের দলে না থাকলেও, শামি সেই সময়ের কথা ভুলতে পারেননি। এক সাক্ষাৎকারে তিনি অর্শদীপের পাশে দাঁড়িয়ে হুঁশিয়ারি দিয়েছেন আক্রমণকারীদের।

শামি আক্রান্ত হওয়ার পর তৎকালীন অধিনায়ক বিরাট কোহলী-সহ অনেকে পাশে দাঁড়িয়েছিলেন। এ বার অর্শদীপও পাশে পেয়েছেন অনেককে। তাঁর ছবি অনেকেই টুইটারে ‘প্রোফাইল পিকচার’ হিসাবে দিয়েছেন। সোমবার শামি বলেছেন, “যারা আমাদের কটাক্ষ করে তাদের আর কোনও কাজ নেই। যখন আমরা ভাল খেলি তখন তো কেউ বলে না, তুমি আজ দারুণ ক্যাচ নিলে। খালি খারাপ খেললেই কটাক্ষ করতে হবে?” এর পরেই তাঁর সংযোজন, “যদি সাহস থাকে তো আসল অ্যাকাউন্ট থেকে কথা বলুক। ভুয়ো অ্যাকাউন্ট থেকে তো যে কেউ যা খুশি লিখতে পারে।”

নিজের গত বছরের অভিজ্ঞতা সম্পর্কে শামি বলেছেন, “আমি নিজেও আগে এ জিনিসের মুখোমুখি হয়েছি। আমার মধ্যে কোনও প্রভাব ফেলে না। কারণ গোটা দেশ আমার পাশে রয়েছে। অর্শদীপকে বলব, এই ঘটনাকে কোনও ভাবে নিজের মনে প্রভাব ফেলতে দিয়ো না। তোমার অনেক প্রতিভা। সেটাকে কাজে লাগাও।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohammed Shami Arshdeep Singh Asia Cup 2022 BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE