Advertisement
১১ মে ২০২৪
Virat Kohli

Virat Kohli: ‘শত্রু’-কে নিজের সই করা জার্সি উপহার দিলেন কোহলী

ভারত বনাম পাকিস্তানের ম্যাচের পর বেশ কিছু সুন্দর মুহূর্ত তৈরি হল। কোহলীর জার্সি উপহার পেয়ে আপ্লুত পাকিস্তানের ক্রিকেটার।

বিরাট কোহলী জার্সি উপহার দিলেন পাকিস্তানের ক্রিকেটারকে।

বিরাট কোহলী জার্সি উপহার দিলেন পাকিস্তানের ক্রিকেটারকে। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২২ ২১:৫১
Share: Save:

ভারত বনাম পাকিস্তানের ম্যাচ থাকলেই এমন কিছু দৃশ্য বা মুহূর্ত তৈরি হয়, যা মনে গেঁথে যায় অনেক দিন। গত টি-টোয়েন্টি বিশ্বকাপের পর বিরাট কোহলী জড়িয়ে ধরেছিলেন বাবর আজমকে। সেই দৃশ্য জনপ্রিয় হয়েছিল। সে রকমই একটি দৃশ্য দেখা গেল রবিবার এশিয়া কাপে দু’দেশের ম্যাচের পর।

বাউন্ডারির ধারে দাঁড়িয়ে কথা বলছিলেন বিরাট কোহলী এবং হ্যারিস রউফ। কিছু ক্ষণ কথাবার্তার পর পাকিস্তানের জোরে বোলারকে নিজের একটি জার্সি উপহার দিলেন কোহলী। তাতে সইও করে দিলেন। এর পর রউফের সঙ্গে হাত মিলিয়ে ভারতের সাজঘরে ফিরে এলেন কোহলী। পুরো ঘটনাটির ভিডিয়ো প্রকাশ করেছে বিসিসিআই। সঙ্গে সঙ্গে নেটমাধ্যমে তা ছড়িয়ে পড়েছে।

শুধু তাই নয়, ম্যাচের পর পাকিস্তানের উইকেটকিপার মহম্মদ রিজওয়ানকে জড়িয়ে ধরেন হার্দিক পাণ্ড্য। তাঁকে কাছে টেনে নিয়ে মাথা চাপড়ে দেন। পাকিস্তানের ক্রিকেটারদের সমবেদনা জানান ভারতীয়রা। ছোট ছোট এ ধরনের বিভিন্ন মুহূর্ত প্রমাণ করে দিয়েছে, দু’দেশের ক্রিকেটাররা একে অপরের বিরুদ্ধে খেলতে কতটা মুখিয়ে থাকেন।

এই ম্যাচের আগেও কোহলীকে দেখা গিয়েছিল বিপক্ষ নেতা বাবর আজম এবং জোরে বোলার শাহিন আফ্রিদির সঙ্গে কথা বলতে। শাহিনের চোটের খোঁজ নেন কোহলী। পাল্টা শাহিনও কোহলীর থেকে বড় রানের আব্দার করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE