Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Bangladesh Cricket

বাংলাদেশের এক ক্রিকেটারের বিরুদ্ধে স্ত্রীকে মারধোর করার অভিযোগ, আগাম জামিন পেলেন তিনি

যৌতুক চেয়ে পাননি। সেই কারণে স্ত্রীকে মারধোর করেছেন। এমনটাই অভিযোগ উঠেছে বাংলাদেশের ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে। এই মামলায় আগাম জামিন পেয়েছেন তিনি। আট সপ্তাহের জামিন পেয়েছেন আল আমিন।

বাংলাদেশের পেসার আল আমিন হোসেন।

বাংলাদেশের পেসার আল আমিন হোসেন। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২২ ১৪:৩৯
Share: Save:

যৌতুক না পাওয়ায় স্ত্রীকে নির্যাতনের অভিযোগ উঠেছে বাংলাদেশের পেসার আল আমিন হোসেনের বিরুদ্ধে। স্ত্রীয়ের করা অভিযোগের পরেই আগাম জামিন নিলেন তিনি। আট সপ্তাহের আগাম জামিন পেলেন আমিন।

১ সেপ্টেম্বর আমিনের স্ত্রী ইসরাত জাহান ক্রিকেটারের বিরুদ্ধে হাই কোর্টে মামলা করেন। সেই মামলায় আগাম জামিনের আবেদন করেছিলেন আমিন। মঙ্গলবার তিনি আগাম জামিন পেয়েছেন। সেই সঙ্গে তাঁকে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আত্মসমর্পণ করতে বলা হয়েছে। মিরপুর মডেল থানায় লিখিত অভিযোগ জানিয়েছিলেন ইসরাত। তাঁর অভিযোগ ২৫ অগস্ট ইসরাতকে মারধোর করেন আমিন।

বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আমিন বলেন, “নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছে। স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়াঝাঁটি হতেই পারে। বিষয়টি আমরা মিটমাট করে ফেলেছি।” মিরপুর মডেল থানার আধিকারিক নুরুল হোসেন বলেন, “আমিন যৌতুকের দাবিতে স্ত্রীর উপর মানসিক ও শারীরিক নির্যাতন করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তাঁর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।”

বাংলাদেশের হয়ে সাতটি টেস্ট, ১৫টি এক দিনের ম্যাচ এবং ৩১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন আমিন। আন্তর্জাতিক মঞ্চে তাঁর সংগ্রহ ৭৪টি উইকেট। ২০২০ সালের পর বাংলাদেশের হয়ে আর ম্যাচ খেলার সুযোগ পাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangladesh Cricket Al-Amin Hossain
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE