Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Shakib Al Hasan

Shakib Al Hasan: ইবাদতরা দেখাল আমাকে ছাড়াও দল জিততে পারে, বাংলাদেশের নিউজিল্যান্ড-বধের পর বললেন শাকিব

নিউজিল্যান্ডের বিরুদ্ধে তাদের ঘরের মাঠে টেস্ট জিতে শোরগোল ফেলে দিয়েছে বাংলাদেশ। ক্রিকেটবিশ্ব কুর্নিশ করেছে বাংলাদেশের এই ঐতিহাসিক জয়কে।

শাকিব আল-হাসান।

শাকিব আল-হাসান। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২২ ২১:২০
Share: Save:

নিউজিল্যান্ডের বিরুদ্ধে তাদের ঘরের মাঠে টেস্ট জিতে শোরগোল ফেলে দিয়েছে বাংলাদেশ। ক্রিকেটবিশ্ব কুর্নিশ করেছে বাংলাদেশের এই ঐতিহাসিক জয়কে। সিরিজ থেকে নাম প্রত্যাহার করে নিলেও বাংলাদেশের এই জয় থেকে নিজেকে দূরে রাখতে পারছেন না শাকিব আল হাসান।

এক ক্রিকেট ওয়েবসাইটে শাকিব বলেছেন, “নিউজিল্যান্ডে আমার উপস্থিতি খুব একটা জরুরি ছিল না। আমি প্রচণ্ড খুশি যে ওরা আমাকে ছাড়াই এমন একটা ম্যাচে জিতেছে। সংবাদমাধ্যম বারবার বলে যে চার-পাঁচজন অভিজ্ঞ ক্রিকেটার বাদে বাংলাদেশকে জেতানোর মতো কেউ নেই। সেটা এ বার বদলাবে। এই তরুণদের হাতে দায়িত্ব দেওয়া হলে সেটা ওরা সফল ভাবেই পালন করার ক্ষমতা রাখে।”

শাকিবের সংযোজন, “কী দুর্দান্ত ভাবে নতুন বছরটা শুরু হল। সমস্ত ক্রিকেটার এবং কোচকে অভিনন্দন। ও রকম কঠিন পরিস্থিতিতে এতটা চাপ মাথায় নিয়েও ওরা ম্যাচটা জিতেছে। প্রত্যেকে পরিশ্রম করেছে। নিজেদের অবদান রেখেছে। ২০২১ সালটা আমাদের জন্যে কঠিন গিয়েছে। কিন্তু এ বার বদলাবে এই আশা রাখি।”

ইবাদত হোসেনের দুর্দান্ত বোলিং এবং ব্যাট হাতে মাহমুদুল হাসান, মোমিনুল হক, লিটন দাসের ব্যাটিংয়ের সুবাদে প্রথম টেস্ট জিতেছে বাংলাদেশ। দ্বিতীয় টেস্ট শুরু রবিবার ভোরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE