Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

Bangladesh vs Pakistan Test: ম্যাচে ফিরল বাংলাদেশ, প্রথম ওভারেই পর পর দুই বলে উইকেট তাইজুলের

বাংলাদেশের ৩৩০ রানের জবাবে বিনা উইকেটে ১৪৫ রান নিয়ে খেলা শুরু করে পাকিস্তান। তৃতীয় দিন প্রথম ওভারেই পরপর দুই বলে দুটি উইকেট তুলে নেন তাইজুল।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৮ নভেম্বর ২০২১ ১২:৪৩
বাংলাদেশকে ম্যাচে ফেরালেন তাইজুল ইসলাম।

বাংলাদেশকে ম্যাচে ফেরালেন তাইজুল ইসলাম।
—ফাইল চিত্র

তৃতীয় দিন খেলা শুরু হতে না হতেই দারুণ ভাবে ম্যাচে ফিরল বাংলাদেশ। পাকিস্তানের বিরুদ্ধে প্রথম টেস্টে বাংলাদেশকে ম্যাচে ফেরালেন তাইজুল ইসলাম।

বাংলাদেশের ৩৩০ রানের জবাবে বিনা উইকেটে ১৪৫ রান নিয়ে খেলা শুরু করে পাকিস্তান। তৃতীয় দিন প্রথম ওভারেই পরপর দুই বলে দুটি উইকেট তুলে নেন বাঁহাতি স্পিনার তাইজুল। পঞ্চম বলে ফেরান আবদুল্লা শফিককে। ৫২ রান করে এলবিডব্লিউ হন শফিক। পরের বলেই তাইজুল ফেরান আজহার আলিকে। আজহারও এলবিডব্লিউ হন।

পাকিস্তান এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৫ উইকেটে ২০৮ রান তুলেছে। তাইজুল ৩টি এবং মেহদি হাসান মিরাজ ও ইবাদত হোসেন ১টি করে উইকেট নেন।

Advertisement

আর এক ওপেনার আবিদ আলি শতরান করেন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত তিনি ১৩১ রানে উইকেটে রয়েছেন। পাকিস্তান সবথেকে বড় ধাক্কা খায় ৭৩তম ওভারে। অধিনায়ক বাবর আজম ১০ রান করে বোল্ড হন। তাঁকে ফেরান মেহদি। ফাওয়াদ আলমও (৮) বেশিক্ষণ স্থায়ী হননি। এই উইকেটটিও তাইজুলের। ফেরেন মহম্মদ রিজওয়ানও। গত টি-টোয়েন্টি বিশ্বকাপের নায়ক রিজওয়ান ৫ রান করেন। তাঁর উইকেটটি নেন ইবাদত হোসেন। আবিদের সঙ্গে উইকেটে রয়েছেন ফাহিম আশরাফ।

এখনও পর্যন্ত পাকিস্তান ১২২ রানে পিছিয়ে রয়েছে। হাতে রয়েছে ৫ উইকেট।

আরও পড়ুন

Advertisement