Advertisement
২৪ এপ্রিল ২০২৪
new zealand cricket

Bangladesh Squad: করোনা আক্রান্ত বোলিং কোচ, নিউজিল্যান্ড সফরে গিয়ে নিভৃতবাসে বাংলাদেশ দল

মালয়েশিয়া থেকে বিমানে নিউজিল্যান্ড যাওয়ার সময় হেরাথের শরীরে কোভিড উপসর্গ দেখা যায়। বিমানবন্দরে নেমে পরীক্ষার পরে করোনা রিপোর্ট পজিটিভ আসে।

করোনার হানা বাংলাদেশ শিবিরে

করোনার হানা বাংলাদেশ শিবিরে ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২১ ১২:০৪
Share: Save:

নিউজিল্যান্ড সফরের শুরুতেই বিপত্তি। বাংলাদেশের বোলিং কোচ রঙ্গনা হেরাথ করোনা আক্রান্ত হওয়ায় গোটা দলকেই পাঠানো হয়েছে নিভৃতবাসে। আপাতত তিন দিন সে ভাবেই থাকতে হবে তাঁদের। তার পরে ফের করোনা পরীক্ষার পরে পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে।

জানা গিয়েছে, মালয়েশিয়া থেকে বিমানে নিউজিল্যান্ড যাওয়ার সময় হেরাথের শরীরে কোভিড উপসর্গ দেখা যায়। পরে বিমানবন্দরে নেমে পরীক্ষার পরে করোনা রিপোর্ট পজিটিভ আসে তাঁর। যদিও পরের দিনে ফের পরীক্ষা করলে রিপোর্ট নেগেটিভ আসে। তাতেও অবশ্য ঝুঁকি নিতে চায়নি প্রশাসন। ক্রাইস্টচার্চে নিভৃতবাসে রাখা হয় হেরাথকে। তাঁর সংস্পর্শে আসায় আরও আট ক্রিকেটারকেও নিভৃতবাসে রাখা হয়।

বাকি ক্রিকেটাররা বৃহস্পতিবার থেকে অনুশীলন শুরু করেন। কিন্তু তার পরেই তাঁদেরও নিভৃতবাসে যাওয়ার নির্দেশ দেয় স্থানীয় প্রশাসন। নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়েছে, তিন দিন নিভৃতবাসে থাকতে হবে সবাইকে। তার পর ফের পরীক্ষা করে দেখা হবে।

২২ ডিসেম্বর থেকে নিজেদের মধ্যেই দু’দিনের প্রস্তুতি ম্যাচ খেলার কথা বাংলাদেশের। করোনা পরিস্থিতিতে নিজেদের মধ্যেই প্রস্তুতি সারতে হচ্ছে সব সফরকারী দলকে। তার পরে ১ জানুয়ারি থেকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুই টেস্টের সিরিজ খেলতে নামবে বাংলাদেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE