Advertisement
০৪ অক্টোবর ২০২৩
Jamai Sashthi 2023

২৯ পদে জামাইষষ্ঠী লিটনের! জামাই আদর দেখে ভয় পাচ্ছেন বাংলাদেশ সমর্থকেরা

আয়ারল্যান্ডের বিরুদ্ধে সিরিজ় জিতে দেশে ফিরেছে বাংলাদেশ দল। আপাতত কিছু দিনের বিশ্রাম। এর মাঝেই জামাইষষ্ঠী উৎসব পালন করলেন বাংলাদেশের ওপেনার।

Litton Das of Bangladesh

কলকাতা নাইট রাইডার্সের হয়েও খেলে গিয়েছেন লিটন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ২০:১৭
Share: Save:

জামাইষষ্ঠী খেতে গিয়েছেন লিটন দাস। আয়ারল্যান্ডের বিরুদ্ধে সিরিজ় জিতে দেশে ফিরেছে বাংলাদেশ দল। আপাতত কিছু দিনের বিশ্রাম। এর মাঝেই জামাইষষ্ঠী উৎসব পালন করলেন বাংলাদেশের ওপেনার। আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়েও খেলে গিয়েছেন লিটন।

লিটনের সামনে ভাতের থালা। তাতে পাঁচ রকম ভাজা। থালার পাশে ২৮টি ছোট, বড় বাটি কিংবা প্লেট সাজানো। বিভিন্ন ধরনের মাছ, মাংস, কাঁকড়া সহযোগে লিটনকে খাওয়ানোর ব্যবস্থা করা হয়েছিল। ছিল গয়নাবড়ি, ফল, মিষ্টিও। পায়েস, পুডিং, দইও খেতে দেওয়া হয়েছিল লিটনকে। সব কিছু লিটন খেয়েছিলেন কি না তা জানা যায়নি। তাঁর সমর্থকেরা যদিও ওই আয়োজন দেখে লিটনকে মনে করিয়ে দিয়েছেন যে, এত খেলে ক্রিকেটটাই খেলতে পারবেন না তিনি। নীল রঙের পাঞ্জাবি এবং জিন্স পরে লিটন সেই সব খাবারের সামনে বসে। নিজেই ছবি পোস্ট করেন তিনি।

গত মাসে ভারতে আইপিএল খেলতে এসেছিলেন লিটন। ৯ এপ্রিল কলকাতায় আসেন। একটি মাত্র ম্যাচ খেলেন নাইটদের হয়ে। তার পরেই বসিয়ে দেওয়া হয় তাঁকে। ২৮ এপ্রিল দেশে ফিরে গিয়েছিলেন লিটন। তাঁর বাবা অসুস্থ হয়ে পড়েছিলেন। বাংলাদেশের হয়ে এক দিনের সিরিজ় খেলতে ইংল্যান্ডে যান লিটন। সেখানে আয়ারল্যান্ডের বিরুদ্ধে খেলেন তিনি। ২-০ ব্যবধানে সিরিজ় জিতে দেশে ফিরেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE