Advertisement
২৪ এপ্রিল ২০২৪
CAB

Bengal Cricket: আইপিএলে পঞ্জাবের সাজঘরে বসে থাকা ঋত্বিক বাংলার হয়ে নেমেই নিলেন ৪ উইকেট

৬ জুন থেকে রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনালে ঝাড়খণ্ডের মুখোমুখি হবে বাংলা। তার আগে উত্তরাখণ্ডের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে ভাল ছন্দে বোলাররা।

ঋত্বিক চট্টোপাধ্যায়।

ঋত্বিক চট্টোপাধ্যায়। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২২ ২১:০৩
Share: Save:

রঞ্জি ট্রফির নটআউট পর্বের আগে দুরন্ত ছন্দে বাংলার বোলাররা। প্রস্তুতি ম্যাচে বাংলার বোলারদের দাপটে মাত্র ১৮৩ রানেই শেষ হয়ে গেল উত্তরাখণ্ডের ইনিংস।

৬ জুন থেকে রঞ্জির কোয়ার্টার ফাইনালে ঝাড়খণ্ডের মুখোমুখি হবে বাংলা। গ্রুপ পর্বে সবথেকে বেশি পয়েন্ট পাওয়া অরুণলালের ছেলেরা নকআউট পর্বের আগেও দুরন্ত ছন্দে। দু’দিনের প্রস্তুতি ম্যাচে উত্তরাখণ্ডের বিরুদ্ধে বল হাতে ভেল্কি দেখালেন ঋত্বিক চট্টোপাধ্যায়। মাত্র ২৮ রানে ৪ উইকেট নিলেন এই অলরাউন্ডার। আইপিএলে ঋত্বিক ছিলেন পঞ্জাব কিংসে। কিন্তু তাঁকে একটা ম্যাচেও খেলাননি মায়াঙ্ক অগ্রবালরা। সেই ঋত্বিকই বাংলার হয়ে নেমেই চার উইকেট তুলে নিলেন।

আইপিএলে তাঁর সঙ্গে একই দলে ছিলেন বাংলার জোরে বোলার ঈশান পোড়েলও। খেলার সুযোগ না পাওয়া ঈশানও ভাল বল করলেন প্রস্ততি ম্যাচে। তাঁর সংগ্রহ ২ উইকেট। ২ উইকেট পেয়েছেন মুকেশ কুমার। বাংলার বোলারদের দাপটে মাত্র ১৮৩ রানেই শেষ হয়ে যায় উত্তরাখণ্ডের ইনিংস।

বাংলার বোলাররা দাপট দেখালেও ব্যাটাররা অবশ্য তেমন দাগ কাটতে পারলেন না। প্রথম দিনের শেষে বাংলার রান ২ উইকেটে ৩৭। রান পেলেন না সুদীপ চট্টোপাধ্যায় (৩) এবং অভিষেক রমন (১০)। দিনের শেষে সুদীপ ঘরামী (১৯) এবং অনুষ্টুপ মজুমদার (১) অপরাজিত আছেন। শুক্রবার বাংলা-উত্তরাখণ্ড প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় তথা শেষ দিন।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE