Advertisement
০৭ মে ২০২৪
bengal cricket

U-19 World Cup: অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের দলে সুযোগ পেলেন বাংলার রবি কুমার

আর এক ক্রিকেটার অমৃত রাজ উপাধ্যায়কে স্ট্যান্ডবাই হিসেবে রাখা হয়েছে। দুই ক্রিকেটারই ওয়েস্ট ইন্ডিজগামী বিমানে উঠতে চলেছেন।

বিশ্বকাপের দলে বাংলার ক্রিকেটার

বিশ্বকাপের দলে বাংলার ক্রিকেটার প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২১ ২১:৪২
Share: Save:

বাংলার ক্রিকেটের পক্ষে সুখবর। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপেj দলে সুযোগ পেলেন বাংলার ক্রিকেটার রবি কুমার। আর এক ক্রিকেটার অমৃত রাজ উপাধ্যায়কে স্ট্যান্ডবাই হিসেবে রাখা হয়েছে। অর্থাৎ, দুই ক্রিকেটারই ওয়েস্ট ইন্ডিজগামী বিমানে উঠতে চলেছেন। বর্তমানে অনূর্ধ্ব-১৯ দল রয়েছে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে।

চূড়ান্ত দলে সুযোগ পেয়ে উত্তেজিত রবি। বলেছেন, “এই দলের সদস্য হতে পেরে খুব খুশি। বাংলার হয়ে নির্বাচিত হওয়ার সময়ই লক্ষ্য স্থির করে নিয়েছিলাম যে একদিন জাতীয় দলেও খেলতে হবে। নিজের সেরাটা দিয়েছি, প্রতিটি ধাপে শেখার চেষ্টা করেছি এবং কঠোর পরিশ্রম করেছি। এ বার লক্ষ্য বিশ্বকাপে ভাল ফল করা। প্রতিটি ম্যাচে নামার আগে মনঃসংযোগ করতে এবং ভাল করে প্রস্তুতি নিতে চাই।”

এ ছাড়া, তাঁর পাশে দাঁড়িয়ে সমর্থন জোগানোর জন্য সিএবি সভাপতি অভিষেক ডালমিয়াকেও ধন্যবাদ জানিয়েছেন রবি। প্রসঙ্গত, আগামী ১৪ জানুয়ারি থেকে শুরু হতে চলেছে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ। চলবে ৫ ফেব্রুয়ারি পর্যন্ত। প্রতি গ্রুপের সেরা দু’টি দল সুপার লিগ খেলবে। ভারতীয় দলের নেতা যশ ধুল।

পুরো দল: যশ ধুল, হার্নুর সিংহ, অঙ্গকৃষ রঘুবংশী, এসকে রশিদ (উইকেটকিপার), নিশান্ত সিন্ধু, সিদ্ধার্থ যাদব, অনীশ্বর গৌতম, দীনেশ বানা, আরাধ্যা যাদব, রাজ অঙ্গদ বাওয়া, মানব পরখ, কৌশল তাম্বে, আরএস হাঙ্গারগেকর, বাসু বৎস, ভিকি ওস্তওয়াল, রবি কুমার এবং গর্ব সাঙ্গোয়ান।

স্ট্যান্ডবাই: ঋষিত রেড্ডি, উদয় সহারণ, অংশ গোঁসাই, অমৃত রাজ উপাধ্যায় এবং পিএম সিংহ রাঠৌর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bengal cricket Ravi Kumar CAB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE