Advertisement
২১ জুন ২০২৪
MS Dhoni

ধোনির একটি কথা থেকে তৈরি হয় সিনেমা, জাহ্নবীর শ্রদ্ধা ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ককে

মহেন্দ্র সিংহ ধোনির সাংবাদিক বৈঠকে বলা একটি কথা থেকে তৈরি হয় সিনেমা। এমনটাই জানালেন জাহ্নবী। পরিচালক শরণ শর্মার সেই ছবিতে জাহ্নবী রয়েছেন এক চিকিৎসকের চরিত্রে। তাঁর স্বামীর চরিত্রে রাজকুমার। তিনি প্রাক্তন ক্রিকেটারের চরিত্রে অভিনয় করেন।

Janhvi Kapoor and MS Dhoni

জাহ্নবী কপূর এবং মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২৪ ২৩:১০
Share: Save:

জাহ্নবী কপূর এবং রাজকুমার রাওয়ের নতুন সিনেমা ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। সেই ছবিটি নাকি তৈরি হয়েছে মহেন্দ্র সিংহ ধোনির সাংবাদিক বৈঠকে বলা একটি কথা থেকে। এমনটাই জানালেন জাহ্নবী। পরিচালক শরণ শর্মার সেই ছবিতে জাহ্নবী রয়েছেন এক চিকিৎসকের চরিত্রে। তাঁর স্বামীর চরিত্রে রাজকুমার। তিনি প্রাক্তন ক্রিকেটারের চরিত্রে অভিনয় করেন।

ছবির একটি গান প্রকাশ্যে এসেছে। সেই অনুষ্ঠানে জাহ্নবী বলেন, “ধোনি এক সাক্ষাৎকারে বলেছিলেন, “ফলটা গুরুত্বপূর্ণ নয়, প্রক্রিয়াটাই আসল। সৎ ভাবে যদি পরিশ্রম করা হয়, তাহলে ফল ঠিক পাওয়া যাবে। তাতে যদি কখনও ব্যর্থ হতে হয়, তাতেও ক্ষতি নেই।” ধোনির বলা এই লাইনই ছিল ছবি বানানোর অনুপ্রেরণা। আশা করি তাঁর এই ভাবনাকে সম্মান জানাতে পেরেছি আমরা।”

সিনেমার জন্য ক্রিকেট খেলা শিখেছেন জাহ্নবী। সেই সময় একাধিক চোটও পেয়েছেন। তিনি বলেন, “প্রচুর পরিশ্রম করেছি। গত দু’বছর ধরেই অনুশীলন করছি। আমাদের পরিচালক খুব খুঁতখুঁতে। তিনি চেয়েছিলেন আমি এই ছবির জন্য ক্রিকেটার হয়ে উঠি। কোনও ভিএফএক্স ব্যবহার করা হয়নি। অনুশীলনে প্রচুর চোট পেয়েছি। আমার দুই কাঁধের হার সরে গিয়েছিল। আমাকে ক্রিকেট খেলা শিখিয়েছিলেন অভিষেক নায়ার এবং বিক্রান্ত স্যর। তাঁরাও আমার সঙ্গে প্রচুর পরিশ্রম করেছেন। প্রতি মুহূর্তে আমাকে হাতে ধরে শিখিয়েছেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni Janhvi Kapoor Rajkummar Rao
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE