Advertisement
১১ জুন ২০২৪
IPL 2024

‘ঘরের ছেলে’র ব্যাটই ভরসা রাজস্থানের, বুধবার পঞ্জাবের বিরুদ্ধে উঠল মাত্র ১৪৪ রান

রাজস্থান রয়্যালসের ঘরের মাঠ এখন অসমের বর্ষাপাড়া স্টেডিয়াম। সেই মাঠে রাজস্থানের ব্যাটিং ব্যর্থ হলেও মান বাঁচালেন রিয়ান পরাগ। তিনি অসমের ছেলে। ঘরের মাঠে রান পেলেন পরাগ।

Riyan Parag

রিয়ান পরাগ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২৪ ২১:২৩
Share: Save:

রাজস্থান রয়্যালসের ঘরের মাঠ এখন অসমের বর্ষাপাড়া স্টেডিয়াম। সেই মাঠে রাজস্থানের ব্যাটিং ব্যর্থ হলেও মান বাঁচালেন রিয়ান পরাগ। তিনি অসমের ছেলে। ঘরের মাঠে রান পেলেন পরাগ। পঞ্জাব কিংসের বিরুদ্ধে বুধবার রাজস্থান করল ১৪৪ রান।

জস বাটলার টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিতে দেশে ফিরে গিয়েছেন। ওপেনার জুটি বদলেছে রাজস্থানের। যশস্বী জয়সওয়ালের সঙ্গে ওপেন করতে নেমেছিলেন ইংল্যান্ডের টম কোহলার-ক্যাডমোর। কিন্তু ক্যাডমোর ২৩ বলে ১৮ রান করেন। রান পেলেন না যশস্বীও। তিনি ৪ বলে ৪ রান করে আউট হয়ে যান। টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণার পর থেকে রান নেই যশস্বীর ব্যাটে।

অধিনায়ক সঞ্জু স্যামসন ১৫ বলে ১৮ রান করেন। ব্যাটিং ব্যর্থতা সামলাতে রবিচন্দ্রন অশ্বিনকে পাঁচ নম্বরে ব্যাট করতে পাঠিয়েছিল রাজস্থান। ১৯ বলে ২৮ রান করে দলের মান রাখেন তিনি। অশ্বিনকে সঙ্গে নিয়ে ইনিংস গড়ছিলেন পরাগ। অসমের ঘরের ছেলে ৩৪ বলে ৪৮ রান করেন। শেষ ওভারে আউট হয়ে যান তিনি। হর্ষল পটেলের ফুলটস বলের লাইন ফস্কান পরাগ। বল পায়ে লাগে। এলবিডব্লিউ হয়ে যান তিনি।

পঞ্জাব প্লে-অফের দৌড়ে নেই। তারা আগেই ছিটকে গিয়েছে। রাজস্থান সেখানে প্লে-অফে জায়গা নিশ্চিত করেই মাঠে নেমেছে। তবে এই ম্যাচ হেরে গেলে দ্বিতীয় স্থান তারা ধরে রাখতে পারবে কি না তা নিয়ে প্রশ্ন থাকবে। অন্য ম্যাচগুলির উপর নির্ভর করতে হতে পারে। পঞ্জাবের সামনে লক্ষ্য মাত্র ১৪৫ রানের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Rajasthan Royals Punjab Kings
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE