Advertisement
২১ জুন ২০২৪
CAB

এ বার বাংলার হাত ধরে লাখপতি তিন বিশ্বজয়ী রিচা, তিতাস, হৃষিতা! সংবর্ধনা দেবে সিএবি

মহিলাদের অনূর্ধ্ব ১৯ টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী দলে ছিলেন বাংলার তিন ক্রিকেটার। তাঁদের সাফল্যে গর্বিত সিএবি। দেওয়া হবে সংবর্ধনা। ক্রিকেটারদের বিমানবন্দরে স্বাগত জানাতে যাবেন কর্তারা।

picture of Richa Ghosh

বিশ্বজয়ী দলের তিন বাঙালি রিচা, হৃষিতা এবং তিতাস। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ২১:১৮
Share: Save:

মহিলাদের অনূর্ধ্ব ১৯ টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ে অবদান রয়েছে তিন বঙ্গ তনয়ার। শিলিগুড়ির রিচা ঘোষ, চুঁচুড়ার তিতাস সাধু এবং হাওড়ার হৃষিতা বসুকে সংবর্ধনা জানাবে ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল (সিএবি)। সংস্থার সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, তিন জনকে ১০ লাখ টাকা করে আর্থিক পুরস্কার দেওয়া হবে।

বিশ্বজয়ী দলের তিন বাঙালি ক্রিকেটারকে নিয়ে গর্বিত সিএবি। স্নেহাশিষ বলেছেন, ‘‘মেয়েরা আমাদের গর্বিত করেছে। আমরা ওদের পুরস্কৃত করার সুযোগ পেয়ে খুশি। রিচা ঘোষ, তিতাস সাধু এবং হৃষিতা বসুকে ১০ লাখ টাকা করে দেওয়া হবে। ওদের সকলকে অভিনন্দন এবং ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানাচ্ছি।’’ দক্ষিণ আফ্রিকায় আয়োজিত মহিলাদের প্রথম অনূর্ধ্ব ১৯ টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ে বাংলার তিন প্রতিনিধির অবদান গুরুত্বপূর্ণ। ইংল্যান্ডের বিরুদ্ধে ফাইনালে ৬ রান দিয়ে ২ উইকেট তুলে নিয়ে ম্যাচের সেরা হয়েছিলেন জোরে বোলার তিতাস। তাঁরা শহরে ফিরলে সিএবি সভাপতি নিজে বিমানবন্দরে যাবেন স্বাগত জানাতে।

বৃহস্পতিবার সকালে কলকাতায় ফেরার কথা তিতাস এবং হৃষিতার। মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে থাকা রিচা অবশ্য এখনই শহরে ফিরছেন না। তিনি দক্ষিণ আফ্রিকায় হরমনপ্রীত কৌরের দলের সঙ্গে যোগ দেবেন।

ইডেন গার্ডেনে তিন ক্রিকেটারকে এক সঙ্গে সংবর্ধিত করতে চায় সিএবি। অনুষ্ঠানের দিন ঘোষণা করা হয়নি। রিচা, তিতাস এবং হৃষিতা— তিন জন এক সঙ্গে যে দিন সময় দিতে পারবেন, সে দিনই সংবর্ধনা দেওয়া হবে।

বুধবার আমদাবাদে শেফালি বর্মার দলকে সংবর্ধনা দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ভারত-নিউ জ়িল্যান্ড তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ শুরুর আগে শেফালিদের হাতে ৫ কোটি টাকার চেক তুলে দেওয়া হয় বোর্ডের পক্ষ থেকে। বিশ্বজয়ীদের উৎসাহিত করেন সচিন তেন্ডুলকর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE