Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Cheteshwar Pujara

Cheteshwar Pujara: কাউন্টিতে ফের শতরান পুজারার, সাজঘরে ফেরার সময় মেয়ের সঙ্গে কী করলেন তিনি

পুজারা ব্যাট হাতে ভাল ফর্মে রয়েছেন। সাত ইনিংসে ৭১৭ রান করেছেন তিনি। এ বারের প্রতিযোগিতায় রানের নিরিখে দ্বিতীয় স্থানে রয়েছেন তিনি। সর্বাধিক রান ডারহামের শন ডিকসনের। ন’ইনিংসে ৭২৯ রান করেছেন তিনি। ভারতের টেস্ট দল থেকে বাদ পড়ার পরে কাউন্টিতে ভাল খেলছেন পুজারা।

কাউন্টিতে চতুর্থ শতরান পুজারার

কাউন্টিতে চতুর্থ শতরান পুজারার ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২২ ১৭:৫৫
Share: Save:

কাউন্টি ক্রিকেটে স্বপ্নের ফর্মে রয়েছেন চেতেশ্বর পুজারা। সাসেক্সের হয়ে চার ম্যাচে চারটি শতরান করেছেন তিনি। তার মধ্যে সাম্প্রতিকতম শতরান এসেছে মিডলসেক্সের বিরুদ্ধে। সেখানে গ্যালারিতে দর্শক হিসাবে ছিল পুজারার ছোট্ট মেয়ে। শতরান করার পরে সাজঘরে ফেরার সময় মেয়ের সঙ্গে খুনসুটিতে মাততে দেখা যায় পুজারাকে।

নেটমাধ্যমে একটি ভিডিয়ো প্রকাশ করেছেন পুজারা। সেখানে দেখা যাচ্ছে, গ্যালারিতে থাকা পুজারার মেয়ে তাঁকে দেখে হাত নাড়ছে। ১৭০ রানে অপরাজিত থাকা পুজারা সাজঘরে ফেরার সময় এগিয়ে আসেন মেয়ের কাছে। হাতে হাতে তালি দেন তাঁরা। তার পরে অবশ্য সাজঘরের দিকে এগিয়ে যান পুজারা।

মিডলসেক্সের বিরুদ্ধে পুজারার ১৭০ রানের দাপটে ৩৭০ রানের লক্ষ্য দেয় সাসেক্স। যদিও ম্যাচের শেষ দিনে সেই লক্ষ্য তুলে নেয় মিডলসেক্স। ফলে ম্যাচ হারতে হয় সাসেক্সকে। এই নিয়ে পাঁচটি ম্যাচের মধ্যে তিনটি ম্যাচ হারল ইংল্যান্ডের এই ক্লাব।

দল হারলেও পুজারা ব্যাট হাতে ভাল ফর্মে রয়েছেন। সাত ইনিংসে ৭১৭ রান করেছেন তিনি। এ বারের প্রতিযোগিতায় রানের নিরিখে দ্বিতীয় স্থানে রয়েছেন। সর্বাধিক রান ডারহামের শন ডিকসনের। ন’ইনিংসে ৭২৯ রান করেছেন তিনি। ভারতের টেস্ট দল থেকে বাদ পড়ার পরে কাউন্টিতে ভাল খেলছেন পুজারা। জুলাই মাসে ইংল্যান্ডের বিরুদ্ধে একটি টেস্ট খেলতে যাবে ভারত। সেই দলে পুজারার জায়গা হয় কি না সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE