Advertisement
১০ ডিসেম্বর ২০২২
KKR

বোলারের থ্রোয়ে মাথায় চোট কেকেআরের বেঙ্কটেশ আয়ারের, মাঠেই ডাকতে হল অ্যাম্বুল্যান্স

শুক্রবার এই ঘটনা ঘটেছে কোয়ম্বত্তূরে দলীপ ট্রফির ম্যাচে। পশ্চিমাঞ্চলের বিরুদ্ধে খেলতে নেমেছে মধ্যাঞ্চল। মধ্যাঞ্চলের প্রথম ইনিংসের মাঝেই এই ঘটনা ঘটে।

বেঙ্কটেশের চোটে মাঠে ডাকতে হল অ্যাম্বুল্যান্স।

বেঙ্কটেশের চোটে মাঠে ডাকতে হল অ্যাম্বুল্যান্স।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২২ ১৯:০৩
Share: Save:

অল্পের জন্য বড় ধরনের চোটের হাত থেকে রক্ষা পেলেন বেঙ্কটেশ আয়ার। বিপক্ষ বোলারের ছোড়া থ্রো সরাসরি তাঁর মাথায় এসে লাগে। যন্ত্রণায় কুঁকড়ে পড়েন আয়ার। মাঠে ডাকতে হয় অ্যাম্বুল্যান্স। চলে আসে স্ট্রেচারও। তবে প্রাথমিক চিকিৎসার পর জানা যায়, আয়ারের চোট অতটাও গুরুতর নয়। সাময়িক ভাবে মাঠ থেকে উঠে গেলেও পরের দিকে মাঠে নামেন তিনি।

Advertisement

শুক্রবার এই ঘটনা ঘটেছে কোয়ম্বত্তূরে দলীপ ট্রফির ম্যাচে। পশ্চিমাঞ্চলের বিরুদ্ধে খেলতে নেমেছিল মধ্যাঞ্চল। পশ্চিমাঞ্চলের বোলারদের দাপটে তখন মধ্যাঞ্চলের খুবই খারাপ অবস্থা। ৬৬ রানে দল পাঁচ উইকেট হারিয়েছে, এমন অবস্থায় ব্যাট করতে নেমেছিলেন কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার আয়ার। চিন্তন গাজার বলে ছয় মেরে ইনিংস শুরু করেন তিনি। পরের বলে আয়ারের শট সোজাসুজি যায় গাজার হাতে। কিন্তু আয়ার রান নিতে পারেন, এই ভেবে বল তাঁর দিকে ছুড়ে মারেন গাজা। তা সপাটে গিয়ে লাগে আয়ারের মাথায়। যন্ত্রণায় মাথা চেপে ধরে মাটিতে বসে পড়েন তিনি। প্রত্যেকে ছুটে আসেন। বিপদের আশঙ্কায় মাঠে সঙ্গে সঙ্গে ছুটে আসে অ্যাম্বুল্যান্স এবং স্ট্রেচার।

তবে আয়ার প্রাথমিক ধাক্কা সামলে নেন। স্ট্রেচারে করে মাঠ ছাড়তে রাজি হননি তিনি। সপ্তম উইকেটের পতনের পর তিনি আবার ব্যাট করতে নামেন। তবে ন’বলে ১৪ রানের বেশি করতে পারেননি। দ্বিতীয় দিনের শেষে পশ্চিমাঞ্চল এগিয়ে ২৫৯ রানে। প্রথম ইনিংসে পশ্চিমাঞ্চল তোলে ২৫৭ রান। জবাবে জয়দেব উনাদকাট এবং তনুষ কোটিয়ানের তিন উইকেটের দাপটে ১২৮ রানে শেষ মধ্যাঞ্চল। দ্বিতীয় দিনের শেষে দ্বিতীয় ইনিংসে পশ্চিমাঞ্চল তিন উইকেট হারিয়ে ১৩০ রান তুলেছে। তার মধ্যে পৃথ্বী শ একাই ১০৪ রানে অপরাজিত। যশস্বী জায়সবাল তিন এবং অজিঙ্ক রহাণে ১২ রান করেছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.