Advertisement
১১ মে ২০২৪
justin langer

Cricket Australia: ল্যাঙ্গারের ভবিষ্যৎ অনিশ্চিত, দুই ফরম্যাটে দুই কোচ রাখার অভিনব সিদ্ধান্ত নিতে পারে অস্ট্রেলিয়া

বর্তমান কোচ জাস্টিন ল্যাঙ্গারের মেয়াদ রয়েছে সামনের বছরের শেষ দিক পর্যন্ত। কিছুদিন আগেই তাঁর কোচিংয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে অস্ট্রেলিয়া।

সঙ্কটে ল্যাঙ্গার

সঙ্কটে ল্যাঙ্গার ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২১ ১৬:২০
Share: Save:

দু’টি আলাদা ফরম্যাটে দুই আলাদা অধিনায়ক ভারত-সহ বিশ্বের অনেক দেশেই রয়েছে। তাই বলে দু’টি ফরম্যাটে দু’জন কোচ! অভিনব এই সিদ্ধান্ত নিতে পারে অস্ট্রেলিয়া। সে দেশের বোর্ড প্রধান নিক হকলি জানিয়েছেন, এই নিয়ে ভাবনাচিন্তা চলছে।

বর্তমান কোচ জাস্টিন ল্যাঙ্গারের মেয়াদ রয়েছে সামনের বছরের শেষ দিক পর্যন্ত। কিছুদিন আগেই তাঁর কোচিংয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে অস্ট্রেলিয়া। কিন্তু ল্যাঙ্গারের কোচিং পদ্ধতিতে অনেকেই খুশি নন বলে জানা গিয়েছে। সীমিত ওভারের কোচিং করানোর দৌড়ে এগিয়ে মাইকেল ডি ভেনুটো এবং অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড।

অস্ট্রেলিয়ার এক সংবাদপত্রে হকলি রবিবার বলেছেন, “এ ব্যাপারে আমরা ভাবনাচিন্তা করছি। মরসুমের শেষ দিকে এ নিয়ে সিদ্ধান্ত নেওয়া হতে পারে।” তবে ল্যাঙ্গার যে চুক্তির মেয়াদ পর্যন্ত কোচ থাকবেন সেটাও স্পষ্ট করে দিয়েছেন তিনি। বলেছেন, “ল্যাঙ্গারের চুক্তি নিয়ে সংশয় নেই। সামনের বছর পর্যন্ত ওর চুক্তি রয়েছে। অ্যাশেজ হয়ে গেলে আমরা আলোচনায় বসব এবং ঠিক করব এরপর কোন পথে আমাদের এগোতে হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

justin langer Cricket Australia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE