Advertisement
০৭ ডিসেম্বর ২০২২
Virat Kohli

Virat Kohli: কোহলীর শততম টেস্টে দর্শক প্রবেশে কোনও বাধা নেই, জানিয়ে দিলেন বোর্ড সভাপতি সৌরভ

কোহলীর শততম ম্যাচ দর্শকশূন্য রাখায় প্রশ্ন উঠছিল। বিশেষ করে বেঙ্গালুরুর দিন-রাতের টেস্টে দর্শক প্রবেশের অনুমতি দেওয়ার পর আরও জোরালো হয় দাবি।

বিরাট কোহলী।

বিরাট কোহলী। —ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২২ ২০:৩১
Share: Save:

মোহালিতে বিরাট কোহলীর শততম টেস্ট দর্শকশূন্য গ্যালারিতে হবে, না কি মাঠে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হবে তা নিয়ে সংশয় ছিল। সেই সংশয় দূর করলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি জানিয়ে দিয়েছেন, কোহলীর শততম টেস্টে দর্শক প্রবেশে কোনও বাধা নেই।

Advertisement

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খরব, তাদের সৌরভ জানিয়েছেন, কোহলীর শততম টেস্টে দর্শক প্রবেশে বিধিনিষেধ নেই। রাজ্য ক্রীড়াসংস্থাকে সরকারি নির্দেশিকা মেনে মাঠে দর্শক প্রবেশের সংখ্যা ঠিক করার নির্দেশ দিয়েছে বিসিসিআই। তবে সব নিয়ম মেনে চলতে হবে রাজ্য ক্রীড়াসংস্থাকে।

বিসিসিআই-এর এই নির্দেশের পরেই জানা যায়, করোনা বিধি মেনে বেঙ্গালুরুর মতোই মোহালির গ্যালারিতেও পঞ্চাশ শতাংশ দর্শক থাকতে পারবে। পঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশনের (পিসিএ) কোষাধ্যক্ষ আরপি সিঙ্গলা বলেন, ‘‘মোহালি টেস্ট পঞ্চাশ শতাংশ দর্শক নিয়ে আয়োজনের অনুমতি দিয়েছে বিসিসিআই। বুধবার থেকে অনলাইনে টিকিট পাওয়া যাবে। ভিড় এড়াতে কাউন্টার থেকে টিকিট বিক্রি করা হবে না। ক্রিকেটপ্রেমীরা মাঠে বসেই কোহলীর শততম টেস্ট দেখতে পারবেন। সমস্ত করোনা বিধি নিশ্চিত করবে পিসিএ।’’

কোহলীর শততম ম্যাচ দর্শক শূন্য রাখায় প্রশ্ন উঠছিল। বিশেষ করে বেঙ্গালুরুর দিন-রাতের টেস্টে দর্শক প্রবেশের অনুমতি দেওয়ার পর আরও জোরালো হয় দাবি। সুনীল গাওস্করের মতো প্রাক্তন বিসিসিআই-এর সিদ্ধান্ত সমর্থন করেও হতাশা প্রকাশ করেন। যদিও টেস্টের আগেই সিদ্ধান্ত বদল করল বোর্ড।

Advertisement

২০১১ সালে কিংস্টনে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শুরু কোহলীর টেস্ট জীবন। শ্রীলঙ্কার বিরুদ্ধে মোহালি টেস্টে মাঠে নামার আগে পর্যন্ত কোহলী ৯৯ টেস্টে করেছেন ৭,৯৬২ রান। শততম টেস্টে প্রাক্তন অধিনায়কের ব্যাট থেকে আরও একটি শতরান আসুক, এমনই চাইছেন ক্রিকেটপ্রেমীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.