Advertisement
০৩ মে ২০২৪
MS Dhoni

দল ধরে রাখলেও ধোনি কি আইপিএলে খেলবেন? নিলামের আগে জানিয়ে দিলেন চেন্নাইয়ের কর্তা

আইপিএল নিলামের আগে মহেন্দ্র সিংহ ধোনিকে ধরে রেখেছে চেন্নাই সুপার কিংস। কিন্তু তিনি কি চলতি বছর আইপিএলে খেলবেন? এই বিষয়ে মুখে খুললেন চেন্নাই সুপার কিংসের কর্তা।

cricket

মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২৩ ২২:৪৯
Share: Save:

আইপিএলের নিলামের আগে চেন্নাই সুপার কিংস জানিয়ে দিয়েছে যে মহেন্দ্র সিংহ ধোনিকে ধরে রাখছে তারা। কিন্তু তার পরেও কি ধোনিকে পাওয়া যাবে আইপিএলে? গত বছর হাঁটুর চোট নিয়ে খেলেছিলেন ধোনি। এ বার তিনি কেমন আছেন? সেই বিষয়ে মুখ খুললেন চেন্নাই সুপার কিংসের সিইও কাশী বিশ্বনাথন।

চেন্নাই বিশ্বনাথন একটি ভিডিয়ো পোস্ট করেছে। সেখানে তিনি বলেছেন, ‘‘আমাদের নেতা আগেই বলে দিয়েছে যে ও কখনওই আমাদের ছেড়ে যায়নি। গত বার আইপিএলের শেষেই চেন্নাইয়ের জনতাকে খুশির খবর দিয়েছিল ধোনি। ও এমন এক নেতা যে নিজের কথা রাখতে জানে। আমরা ওকে খুব ভাল ভাবে চিনি।’’

গত বার আইপিএল শেষ হওয়ার পরেই অস্ত্রোপচার হয়েছিল ধোনির। তার পরে তিনি কেমন রয়েছেন সেই কথাও বলেছেন বিশ্বনাথন। তিনি বলেন, ‘‘ধোনি অস্ত্রোপচারের পরে নিজেকে সময় দিয়েছে। এখন ও অনেকটাই সুস্থ। আইপিএলের এখনও দেরি আছে। তার আগে ও ম্যাচ ফিচ হয়ে যাবে। ধোনি আমাদের নেতা। এ বারও ধোনিই আমাদের নেতৃত্ব দেবে।’’

গত বার পঞ্চম আইপিএল ট্রফি জিতেছে চেন্নাই। মুম্বই ইন্ডিয়ান্সকে ছুঁয়েছে তারা। যা পরিস্থিতি তাতে সামনের বছর হয়তো ধোনি আর খেলবেন না। তাই এই বছর তিনি আইপিএল জিতে শেষ করতে চাইবেন। ধোনিকে যে শুরু থেকেই চেন্নাই পাবে সে কথা জানিয়ে দিলেন বিশ্বনাথন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni IPL 2024 CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE