Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2024

আইপিএলের আগে ধাক্কা ধোনিদের দলে, প্রায় গোটা মরসুমই খেলতে পারবেন না বিদেশি তারকা

২২ মার্চ থেকে শুরু হচ্ছে এ বারের আইপিএল। কিন্তু প্রতিযোগিতার আগে ধাক্কা চেন্নাই শিবিরে। আঙুলের চোটে অন্তত আট সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে ডেভন কনওয়েকে।

cricket

মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৪ ১১:০৮
Share: Save:

আইপিএল শুরু হওয়ার আগেই ধাক্কা চেন্নাই শিবিরে। আঙুলের চোটে অন্তত আট সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে ডেভন কনওয়েকে। অর্থাৎ, মে মাসের শুরু পর্যন্ত তাঁকে পাবেন না মহেন্দ্র সিংহ ধোনিরা। গত দু’টি মরসুমে চেন্নাইয়ের হয়ে খুব ভাল খেলেছিলেন কনওয়ে। গত বার ফাইনালে ম্যাচের সেরা হয়েছিলেন তিনি। এই রকমের এক ক্রিকেটার খেলতে না পারলে সমস্যায় পড়তে পারে চেন্নাই।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ে বাঁ হাতের বুড়ো আঙুলে চোট লেগেছে কনওয়ের। নিউ জ়িল্যান্ড ক্রিকেট বোর্ড জানিয়েছে, কনওয়ের বাঁ হাতের বুড়ো আঙুলে স্ক্যান করা হয়েছে। বিশেষজ্ঞদের পরামর্শ অনুযায়ী সেখানে অস্ত্রোপচার করানো হবে। অন্তত আট সপ্তাহ তাঁকে মাঠের বাইরে থাকতে হবে।

চোট সারিয়ে অনুশীলনের পরে আবার দলে ফিরতে আরও কিছু দিন সময় লাগবে কনওয়ের। তত দিনে আইপিএল প্রায় শেষ হয়ে যেতে পারে। তাই তাঁকে এ বারের আইপিএলে ধোনিরা পাবেন কি না তা নিশ্চিত নয়।

কনওয়ের সঙ্গে চেন্নাইয়ের হয়ে সাধারণত ওপেন করেন রুতুরাজ গায়কোয়াড়। কিন্তু কনওয়ে না থাকায় বদলে নিউ জ়িল্যান্ডের আর এক অলরাউন্ডার রাচিন রবীন্দ্রকে ওপেনারের ভূমিকায় দেখার সম্ভাবনা রয়েছে। গত বছর ভারতের মাটিতে এক দিনের বিশ্বকাপে ওপেনার হিসাবে সফল হয়েছেন রবীন্দ্র। তাই ছোট ফরম্যাটেও তাঁর উপর ভরসা দেখাতে পারেন ধোনিরা।

আগামী ২২ মার্চ থেকে শুরু এ বারের আইপিএল। প্রথম ম্যাচেই মাঠে নামবে চেন্নাই। তাদের প্রতিপক্ষ বিরাট কোহলির আরসিবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 MS Dhoni Devon Conway CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE