Advertisement
০৩ মে ২০২৪
MS Dhoni

ক্রিকেটকে বিদায় জানানোর পর কী করতে চান ধোনি? ভাইরাল ভিডিয়োয় উত্তর দিলেন মাহি

অনেকেই মনে করছেন, আইপিএলে মহেন্দ্র সিংহ ধোনির শেষ মরসুম হতে চলেছে পরের বছরই। অবসরের পর সময়টা কী ভাবে কাটাবেন? একটি ভিডিয়োয় সেই উত্তর দিয়েছেন ধোনি।

cricket

মহেন্দ্র সিংহ ধোনি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২৩ ১৮:১৬
Share: Save:

কয়েক মাস পরেই শুরু হবে আইপিএল। অনেকেই মনে করছেন, মহেন্দ্র সিংহ ধোনির শেষ মরসুম হতে চলেছে সেটাই। দীর্ঘ দিন ধরে ক্রিকেটের সঙ্গে যুক্ত তিনি। অবসরের পর সময়টা কী ভাবে কাটাবেন? একটি ভিডিয়োয় সেই উত্তর দিয়েছেন ধোনি।

সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে ধোনিকে অবসর পরবর্তী জীবন নিয়ে উত্তর দিতে শোনা গিয়েছে। ধোনি বলেছেন, “আমি এখনও ওটা নিয়ে চিন্তা করিনি। এখনও ক্রিকেট খেলছি। আইপিএলে সক্রিয় ভাবে অংশ নিচ্ছি। ক্রিকেটের পর কিসে মন বসে সেটা নিয়ে এখনও ভাবিনি। তবে একটা বিষয় নিশ্চিত, সেনাবাহিনীর সঙ্গে আরও বেশি করে সময় কাটাতে চাই। গত কয়েক বছরে সেই সুযোগ খুব বেশি পাইনি।”

সেনাবাহিনীর সঙ্গে অতীতে বেশ কয়েক বার সময় কাটাতে দেখা গিয়েছে তাঁকে। সেই ছবিও ভাইরাল হয়েছে বেশ কয়েক বার। তবে ধোনি অবসর নিলে চেন্নাইয়ের নেতা কে হবেন সেই নিয়ে এখনও জল্পনা চলছে। নিলামের পরে চেন্নাইয়ের কোচ স্টিফেন ফ্লেমিং এই প্রশ্নের জবাবে উত্তর দিয়েছিলেন, “ধোনির পরে আগামী ১০ বছরের জন্য নেতা ভাবা রয়েছে আমাদের। আমরা জানি এটা নিয়ে প্রশ্ন আসবে। কিন্তু ধোনিকে দেখে যা বুঝেছি, ক্রিকেট নিয়ে ও আগের মতোই আগ্রহী। দল এবং ফ্র্যাঞ্চাইজ়ির প্রতি আবেগ আগের মতোই রয়েছে। তার পরে কী হতে পারে সেই পরিকল্পনাও ভাবা রয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni CSK army
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE