Advertisement
১৯ জুলাই ২০২৪
India vs South Africa

বাবার মস্তিষ্কে রক্তক্ষরণ, দক্ষিণ আফ্রিকা সফরের আগে ধাক্কা ভারতের, অনিশ্চিত অলরাউন্ডার

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজ়ে অনিশ্চিত ভারতের এক বোলার। তাঁর বাবার শারীরিক অবস্থা ভাল নয়। বাবার পাশে থাকতে চান। তাই দলে সুযোগ পেলেও হয়তো খেলা হবে না তাঁর।

cricket

দীপক চাহার। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২৩ ১০:৩২
Share: Save:

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজ়ে অনিশ্চিত হয়ে পড়লেন ভারতের বোলার দীপক চাহার। তাঁর বাবার শারীরিক অবস্থা ভাল নয়। বাবার পাশে থাকতে চান এই ক্রিকেটার। তাই দক্ষিণ আফ্রিকায় ৫০ ওভার এবং ২০ ওভারের দলে সুযোগ পেলেও হয়তো খেলা হবে না তাঁর। তবে চূড়ান্ত সিদ্ধান্ত এখনও নেননি তিনি।

ভারত বনাম অস্ট্রেলিয়া সিরিজ়ের চতুর্থ ম্যাচে খেলেছিলেন চাহার। পঞ্চম ম্যাচেও খেলার কথা ছিল। কিন্তু সেই ম্যাচে ভারতের অধিনায়ক সূর্যকুমার যাদব জানান, পারিবারিক সমস্যার কারণে বাড়িতে ফিরতে হয়েছে চাহারকে। পরে জানা যায়, চাহারের বাবা অসুস্থ। সঙ্কটজনক অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শোনা গিয়েছে, তাঁর মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে।

পরে একটি চ্যানেলে চাহার জানিয়েছিলেন, বাবার পরিস্থিতির ধীরে ধীরে উন্নতি হচ্ছে। কেন পঞ্চম ম্যাচে খেলেননি তাঁর কারণ হিসেবে এটাই জানান। এ-ও বলেন, বাবার শরীর ঠিক না হওয়া পর্যন্ত তিনি কোথাও খেলতে যেতে চান না।

চাহার বলেছেন, “ভাগ্য ভাল যে আমরা বাবাকে ঠিক সময়ে হাসপাতালে নিয়ে যেতে পেরেছিলাম। না হলে খারাপ কিছু হয়ে যেতে পারত। এখন বাবার অবস্থা আগের চেয়ে একটু ভাল। সমর্থকেরা আমাকে জিজ্ঞাসা করছিলেন কেন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শেষ টি২০ ম্যাচে খেলতে পারিনি। আমার কাছে বাবা খুব গুরুত্বপূর্ণ এক জন মানুষ। ক্রিকেটার হিসাবে আমি যা হয়েছি সেটা বাবার জন্যই। এই পরিস্থিতিতে কখনও ওঁকে ছেড়ে কোথাও যেতে পারব না।”

চাহার আরও বলেন, “এই কারণেই যত ক্ষণ না উনি বিপন্মুক্ত হচ্ছেন তত ক্ষণ ওঁর পাশ ছেড়ে কোথাও যাবে। দক্ষিণ আফ্রিকায় আমার যাওয়ার কথা রয়েছে। কিন্তু রাহুল দ্রাবিড় স্যর এবং নির্বাচকদের নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs South Africa Deepak Chahar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE