Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Ben Stokes

England vs New Zealand: বেন স্টোকসের নেতৃত্বে প্রথম ইংল্যান্ড দল, কিউইদের বিরুদ্ধে ফেরানোর হল ‘বুড়ো’দের

ভারতের বিরুদ্ধে নামার আগে নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন সিরিজের টেস্ট খেলবে ইংল্যান্ড। কিউইদের বিরুদ্ধে ১৩ জনের দল বেছে নিল তারা।

ইংল্যান্ড টেস্ট দলের নেতা বেন স্টোকস।

ইংল্যান্ড টেস্ট দলের নেতা বেন স্টোকস। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২২ ১৫:৪১
Share: Save:

নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুই টেস্টের জন্য ১৩ জনের দল বেছে নিল ইংল্যান্ড। অধিনায়ক বেন স্টোকস এবং কোচ ব্রেন্ডন ম্যাকালাম জুটির প্রথম পরীক্ষা এই টেস্ট সিরিজ। সেই দলে ফিরিয়ে আনা হল জেমস অ্যান্ডারসন এবং স্টুয়ার্ট ব্রডকে। দুই অভিজ্ঞ পেসারের উপর ভরসা রাখছে ইংল্যান্ড।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষ টেস্ট সিরিজ খেলেছিল ইংল্যান্ড। সেই দলে ছিলেন না অ্যান্ডারসন এবং ব্রড। নিউজিল্যান্ডের বিরুদ্ধে তাঁদের ফিরিয়ে আনা হল। কিউইদের বিরুদ্ধে মোট তিনটি টেস্ট খেলবে ইংল্যান্ড। ১৩ জনের যে দল বেছে নেওয়া হয়েছে সেটা প্রথম দুই টেস্টের জন্য।

পেসার ম্যাথু পটস এবং ডানহাতি ব্যাটার হ্যারি ব্রুক প্রথম বার জায়গা করে নিয়েছেন ইংল্যান্ড দলে। ওয়েস্ট ইন্ডিজ দলে সুযোগ পাওয়া জ্যাক লিচ, ক্রেইগ ওভারটন এবং অ্যালেক্স লিস জায়গা ধরে রেখেছেন। এই সিরিজের পর ভারতের বিরুদ্ধে একটি টেস্ট খেলবে ইংল্যান্ড।

ইংল্যান্ডের ১৩ জনের দল: বেন স্টোকস (অধিনায়ক), জেমস অ্যান্ডারসন, জনি বেয়ারস্টো, স্টুয়ার্ট ব্রড, হ্যারি ব্রুক, জ্যাক ক্রলি, বেন ফোকস, জ্যাক লিচ, অ্যালেক্স লিস, ক্রেগ ওভারটন, অলি পোপ, ম্যাথু পটস এবং জো রুট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE