Advertisement
০১ মে ২০২৪
Ravichandran Ashwin

আমাদের সম্মানই দেয় না অশ্বিন, ফোন ধরে না! অভিযোগ এক প্রাক্তন স্পিনারের

লক্ষ্মণ শিবরামকৃষ্ণণের অভিযোগ রবিচন্দ্রন অশ্বিনের বিরুদ্ধে। তিনি বার বার অশ্বিনকে শুভেচ্ছা জানানোর জন্য করেও নাকি যোগাযোগ করতে পারেননি। সমাজমাধ্যমে এমনটাই লিখলেন শিবরামকৃষ্ণণ।

Ravichandran Ashwin

রবিচন্দ্রন অশ্বিন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৪ ১৭:১৪
Share: Save:

প্রাক্তন ক্রিকেটারদের রবিচন্দ্রন অশ্বিন নাকি সম্মান করেন না। এমনটাই অভিযোগ করলেন লক্ষ্মণ শিবরামকৃষ্ণণ। তিনি বার বার অশ্বিনকে শুভেচ্ছা জানানোর জন্য করেও নাকি যোগাযোগ করতে পারেননি। সমাজমাধ্যমে এমনটাই লিখলেন শিবরামকৃষ্ণণ।

১০০তম টেস্ট খেলতে চলেছেন অশ্বিন। ধর্মশালায় হবে সেই ম্যাচ। তার আগে অশ্বিনকে ফোন করেছিলেন শিবরামকৃষ্ণণ। কিন্তু অশ্বিন নাকি ফোন ধরেননি। এর পরেই শিবরামকৃষ্ণণ সমাজমাধ্যমে লেখেন, “অশ্বিনকে ফোন করেছিলাম বেশ কয়েক বার। শততম টেস্টের আগে শুভেচ্ছা জানাতে চেয়েছিলাম। আমার ফোন কেটে দেয় ও। মেসেজ পাঠিয়েছিলাম। কিন্তু কোনও উত্তর আসেনি। প্রাক্তন ক্রিকেটারেরা এই ধরনের সম্মান পাই। ভদ্রলোকেরা সম্মান দেখাতে জানে।”

এই প্রথম নয়, আগেও অশ্বিনকে সমালোচনা করেছিলেন শিবরামকৃষ্ণণ। তিনি এর আগে বলেছিলেন, “ভারতে পিচ বানানো হয় অশ্বিনের কথা ভেবে। সেই কারণে ভারতীয় ব্যাটারদের ভুগতে হয়। সেনা দেশগুলোতে (দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড, নিউ জ়িল্যান্ড এবং অস্ট্রেলিয়া) ক’টা উইকেট আছে অশ্বিনের। ও খুব আত্মকেন্দ্রিক ক্রিকেটার।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE