Advertisement
০২ মে ২০২৪
Sachin Tendulkar

মহিলার কোমরে হাত রেখে বিজ্ঞাপনের শুট, শুনেই সেট ছেড়ে চলে যেতে চেয়েছিলেন সচিন

বিজ্ঞাপনে কাজই করতে চাননি সচিন তেন্ডুলকর। ১৬ বছর বয়সের সচিনের কাণ্ড জানালেন এক পরিচালক। যিনি বিজ্ঞাপন জগতেও খ্যাতি অর্জন করেছিলেন।

Sachin Tendulkar

সচিন তেন্ডুলকর। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৪ ২২:৫৯
Share: Save:

এক মহিলার কোমরে হাত রেখে হাঁটতে হবে শুনে বিজ্ঞাপনে কাজ করতে অস্বীকার করেছিলেন সচিন তেন্ডুলকর। ১৬ বছরের সচিনের সেই ঘটনার কথা জানালেন পরিচালক প্রহ্লাদ কক্কর। বিজ্ঞাপন জগতেও যিনি খ্যাতি অর্জন করেছিলেন।

একটি নরম পানীয়ের বিজ্ঞাপনে ছিলেন ১৬ বছরের সচিন। সেই বিজ্ঞাপনের সঙ্গে যুক্ত ছিলেন প্রহ্লাদও। তিনি বলেন, "আমি সচিনকে বলেছিলাম এক মহিলা প্রতিযোগিতায় জিতে এই বিজ্ঞাপনে সুযোগ পেয়েছে। তাঁর কোমরে হাত রেখে তোমাকে ক্রিকেটারদের বক্সে যেতে হবে। বিজ্ঞাপনে এটাই শুট হবে। সচিন বলে দিয়েছিল পারবে না। কোনও মেয়ের সঙ্গে ওই ভাবে হাঁটতে স্বচ্ছন্দ নয় ও।"

সচিন বাড়ি চলে যেতে চেয়েছিলেন বলে জানিয়েছেন প্রহ্লাদ। তিনি বলেন, "পরে আমি বলেছিলাম যে, মেয়ে নয়, এক জন বাচ্চা ছেলেকে নিয়ে যেতে হবে ক্রিকেটারদের বক্সে। কারণ সেই ছেলেটাই প্রতিযোগিতা জিতেছে।"

সচিনের এখন ৫০ বছর বয়স। ৩৪ বছর আগের সেই ঘটনা জানালেন প্রহ্লাদ। ভারতীয় দলের হয়ে তার পর ইতিহাস তৈরি করেছিলেন সচিন। তাঁর ১০০টি শতরানের রেকর্ড এখনও ভাঙতে পারেননি কেউ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sachin Tendulkar Advertisement
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE