Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Eoin Morgan

Eoin Morgan: কেকেআরের প্রাক্তন অধিনায়ক আবার ক্রিকেটে ফিরছেন

গত মাসেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী অধিনায়ক মর্গ্যান। সেপ্টেম্বরে খেলবেন প্রবীণদের ক্রিকেট লিগে।

আবার ক্রিকেটে ফিরছেন মর্গ্যান।

আবার ক্রিকেটে ফিরছেন মর্গ্যান। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২২ ১৯:৩৭
Share: Save:

আবার ক্রিকেটে ফিরছেন অইন মর্গ্যান। ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়ক সম্প্রতি অবসর নিয়েছেন আন্তর্জাতিক ক্রিকেট থেকে। কিন্তু ২২ গজ থেকে দূরে রাখতে পারলেন না নিজেকে।

নিজের মধ্যে আরও কিছুটা ক্রিকেট অবশিষ্ট রয়েছে বলে মনে করছেন কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন অধিনায়ক। ক্রিকেটকে আরও কিছু দিন উপভোগ করতে চান। তাই তুলে রাখা ব্যাট, প্যাডের ধুলো ঝেড়ে মর্গ্যান আবার মাঠে নামছেন।

ক্রিকেটকে উপভোগ করার জন্য মাঠে ফিরলেও, তাঁকে সামলাতে হবে না প্যাট কামিন্স, যশপ্রীত বুমরা বা ট্রেন্ট বোল্টদের। মর্গ্যান খেলবেন বীরেন্দ্র সহবাগ, মুথাইয়া মুরলিথরনদের সঙ্গে। লেজেন্ডস লিগ ক্রিকেটে খেলবেন ইরফান পাঠান, ব্রেট লিরাও। আগামী সেপ্টেম্বরে হবে এই প্রতিযোগিতা। চার দলের প্রতিযোগিতার জন্য ১১০ জন ক্রিকেটার নাম নথিভুক্ত করেছেন।

আবার ক্রিকেটে ফেরার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত মর্গ্যান। ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার বলেছেন, ‘‘দারুণ লাগছে। লেজেন্ডস লিগের অংশ হতে পেরে আমি ভীষণ উত্তেজিত। প্রতিযোগিতার দ্বিতীয় মরসুমে খেলার জন্য মুখিয়ে রয়েছি।’’

প্রথম বার এই প্রতিযোগিতায় ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, ইংল্যান্ড, অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটাররা খেলেছিলেন। ভারত একাদশ, এশিয়া একাদশ এবং অবশিষ্ট বিশ্ব একাদশ— এই তিনটি দল অংশ নিয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE