Advertisement
২৫ এপ্রিল ২০২৪
match fixing

Match Fixing: ঘরোয়া ক্রিকেটেও গড়াপেটা! প্রাক্তন নাইট তারকাকে ৪০ লাখ টাকার তোপ

তামিলনাড়ুর হয়ে রঞ্জি খেলা সতীশ পুলিশকে জানিয়েছেন, তিনি সেই প্রস্তাবে না বলে দিয়েছেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

ঘরোয়া লিগে গড়াপেটার ছায়া

ঘরোয়া লিগে গড়াপেটার ছায়া প্রতীকী চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২২ ১৬:৫৬
Share: Save:

আইপিএল-এ ফের গড়াপেটার অভিযোগ উঠল। কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন ক্রিকেটার রাজাগোপাল সতীশ পুলিশে অভিযোগ দায়ের করেছেন যে তাঁকে এক ব্যক্তি টোপ দেওয়ার চেষ্টা করেছেন।

৪০ বছরের সতীশ জানিয়েছেন, ৩ জানুয়ারি এক ব্যক্তি তাঁর সঙ্গে যোগাযোগ করেন। তিনি প্রস্তাব দেন সতীশ যদি তাঁর কথা মতো ম্যাচ গড়াপেটা করেন তা হলে তাঁকে ৪০ লাখ টাকা দেবেন। আরও দুই ক্রিকেটার সেই প্রস্তাবে রাজি হয়েছে বলেও নাকি দাবি করেছেন ওই ব্যক্তি।

তামিলনাড়ুর হয়ে রঞ্জি খেলা সতীশ পুলিশকে জানিয়েছেন, তিনি সেই প্রস্তাবে না বলে দিয়েছেন। এই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। এই মুহূর্তে তামিলনাড়ু প্রিমিয়ার লিগে চিপক সুপার গিল্লিজের হয়ে খেলেন সতীশ। পুলিশের অনুমান, সেই লিগের ম্যাচে গড়াপেটার প্রস্তাব দেওয়া হয়েছিল। কে বা কারা এই ঘটনার পিছনে রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

match fixing KKR india cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE