Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

Gautam Gambhir: জঙ্গি সংগঠনের থেকে তৃতীয় হুমকি পেলেন গৌতম গম্ভীর

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ২৮ নভেম্বর ২০২১ ১৩:৫৯
চিন্তায় গম্ভীর।

চিন্তায় গম্ভীর।
—ফাইল চিত্র

তৃতীয় হুমকি পেলেন গৌতম গম্ভীর। জঙ্গি সংগঠন ইসলামিক স্টেটের কাশ্মীর শাখার থেকে এই হুমকি এসেছে বলে জানিয়েছে দিল্লি পুলিশ। প্রাক্তন ক্রিকেটার গম্ভীর পূর্ব দিল্লির বিজেপি বিধায়ক।

গম্ভীরকে পাঠানো তৃতীয় মেলে লেখা রয়েছে, ‘দিল্লি পুলিশ বা আইপিএস অফিসার শ্বেতা কিছু খুঁজে পাবে না। দিল্লি পুলিশের মধ্যেও আমাদের লোক আছে। তোমার বিষয়ে সব তথ্য আমাদের কাছে আছে।’

২৩ নভেম্বর প্রথম হুমকি মেল পেয়েছিলেন গম্ভীর। সংবাদ সংস্থা এএনআই-কে দিল্লি পুলিশ জানিয়েছে, গম্ভীরকে মারার হুমকি দেওয়া মেল পাকিস্তান থেকে পাঠানো হয়েছে। গম্ভীর বলেন, “২৪ ঘণ্টার মধ্যে দু’টি ইমেল পেয়েছিলাম ইসলামিক স্টেটের কাশ্মীর শাখার থেকে।”

Advertisement

প্রথম মেলটিতে লেখা ছিল, ‘তোমাকে এবং তোমার পরিবারকে খুন করা হবে।’ দ্বিতীয় মেলটি আসে গত বুধবার। সেই মেলে লেখা ছিল, ‘তোমাকে মারার চেষ্টা করা হয়েছিল, কিন্তু কাল তুমি বেঁচে গিয়েছ। যদি পরিবারকে ভালবাস তা হলে রাজনীতি এবং কাশ্মীরের থেকে দূরে থাক।’

এই হুমকির পর গম্ভীরের বাড়ির নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়েছিল। দিল্লি পুলিশ জানিয়েছে, গম্ভীরের অভিযোগের ভিত্তিতে সাইবার সেলও খুঁজে বার করার চেষ্টা করছে যে মেলগুলি কারা পাঠাচ্ছে। এই বিষয় নিয়ে তদন্ত চলছে।

আরও পড়ুন

Advertisement