Advertisement
৩০ এপ্রিল ২০২৪
IPL 2024

আইপিএল শুরুর ১২ দিন আগে বিয়ে গুজরাতের ব্যাটারের, শুভমনেরা কবে পাবেন তাঁকে?

কয়েক দিন আগে বিপিএল খেলে দেশে ফিরেছেন। কয়েক দিন পরেই ভারতে আসার কথা গুজরাত টাইটান্সের হয়ে আইপিএল খেলতে। তার মধ্যে বিয়ে সেরে নিলেন শুভমনের সতীর্থ।

picture of Shubman Gill

শুভমন গিল। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২৪ ২০:১৬
Share: Save:

আইপিএলের ১২ দিন আগে বিয়ে সেরে ফেললেন গুজরাত টাইটান্সের ব্যাটার ডেভিড মিলার। রবিবার তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন দীর্ঘ দিনের বান্ধবী ক্যামিলা হ্যারিসের সঙ্গে। কেপটাউনে হয়েছে বিয়ের অনুষ্ঠান। হ্যারিস পেশাদার পোলো খেলোয়াড়।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ খেলে দেশে ফিরে গিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার। হ্যারিসকে নিয়েই বাংলাদেশে গিয়েছিলেন তিনি। আইপিএল শুরুর আগে বিয়ে সেরে নেওয়ার পরিকল্পনা করেছিলেন মিলার। সেই মতো রবিবার শুভ কাজ সম্পন্ন হয়েছে। বিয়ের অনুষ্ঠানের ছবি এবং ভিডিয়ো সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন মিলার এবং হ্যারিস। মিলারের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এডেন মার্করাম, কুইন্টন ডিকক, মার্ক বাউচারদের মতো দক্ষিণ আফ্রিকার ক্রিকেটের পরিচিত মুখেরা।

হ্যারিসকে নিয়েই গুজরাতের হয়ে আইপিএল খেলতে আসবেন মিলার। গত বছরও বান্ধবীকে নিয়েই আইপিএল খেলতে এসেছিলেন মিলার। দক্ষিণ আফ্রিকার আগ্রাসী ব্যাটার গুজরাত ফ্র্যাঞ্চাইজ়ি কর্তৃপক্ষকে জানিয়েছেন, প্রতিযোগিতার শুরু থেকেই তাঁকে পাওয়া যাবে। এ বারের আইপিএলে শুভমন গিলের দলের প্রথম খেলা ২৪ মার্চ মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE