Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ravindra Jadeja

জাডেজাকে সহ-অধিনায়ক চান হরভজন

গাওস্কর ট্রফিতে অতি সাধারণ পারফরম্যান্সের জন্য কে এল রাহুলের সহ-অধিনায়কত্ব কেড়ে নেওয়া হয়েছে সম্প্রতি।

Picture of Ravindra Jadeja.

রবীন্দ্র জাডেজা। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:১৭
Share: Save:

বিশ্বকাপজয়ী ভারতীয় দলের অফস্পিনার হরভজন সিংহ মনে করেন, রবীন্দ্র জাডেজাকেই ভারতের পরবর্তী সহ-অধিনায়ক করা উচিত। প্রসঙ্গত চলতি বর্ডার—গাওস্কর ট্রফিতে অতি সাধারণ পারফরম্যান্সের জন্য কে এল রাহুলের সহ-অধিনায়কত্ব কেড়ে নেওয়া হয়েছে সম্প্রতি। তাঁর জায়গায় কাকে দায়িত্ব দেওয়া যায় তা নিয়ে চর্চাও চলছে। চোট সারিয়ে দলে ফিরে জাডেজা দারুণ সফলও হালফিলে। স্বভাবতই হরভজনের মনে হয়েছে তাঁর কথাই।

এক অনুষ্ঠানে তিনি বলেছেন, ‘‘এই মুহূর্তে ভারতের কোনও সহ-অধিনায়ক নেই। আমি মনে করি অধিনায়ক বা সহ-অধিনায়ক তাকেই করা উচিত যে নিশ্চিত ভাবেই প্রথম এগারোয় থাকবে। তা সে খেলাটা দেশে বা বিদেশে যেখানেই হোক না কেন। আর মনে হয়, জাডেজা ঠিক সেই ধরনেরই ক্রিকেটার। ওই এই জায়গায় এখনসবচেয়ে যোগ্য। তাতে ও আরও অনেক বেশি দায়িত্ববান হয়ে উঠবে। ও খেলছেও এখন খুবই ভাল। তা ছাড়া ও যথেষ্ট সিনিয়র। খেলছেও বহুদিন। ব্যাটিং বোলিং দু’বিভাগেই সাফল্য পাচ্ছে।’’ যোগ করেছেন‌, ‘‘আমি মনে করি এই মুহূর্তে ওর সমমানের কোনও অলরাউন্ডার বিশ্বে নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ravindra Jadeja Harbhajan Singh Indian Cricket team
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE