Advertisement
০২ মে ২০২৪
Mahendra Singh Dhoni

MS Dhoni: ধোনির সঙ্গে তাঁর সত্যিই কি কোনও সমস্যা রয়েছে? উত্তর দিলেন প্রাক্তন কেকেআর অধিনায়ক

তাঁর সঙ্গে মহেন্দ্র সিংহ ধোনির কি কোনও সমস্যা রয়েছে? অতীতে বহু বার বিভিন্ন মন্তব্যের জেরে এই জল্পনা তৈরি হয়েছে।

কী বললেন প্রাক্তন কেকেআর অধিনায়ক

কী বললেন প্রাক্তন কেকেআর অধিনায়ক ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২২ ১২:৪৯
Share: Save:

তাঁর সঙ্গে মহেন্দ্র সিংহ ধোনির কি কোনও সমস্যা রয়েছে? অতীতে বহু বার বিভিন্ন মন্তব্যের জেরে এই জল্পনা তৈরি হয়েছে। কোনও বারই তিনি স্পষ্ট করে কোনও উত্তর দেননি। আবার অস্বীকারও করেননি। অবশেষে ধোনির সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন গৌতম গম্ভীর। প্রাক্তন কেকেআর অধিনায়ক এক ইউটিউব শোয়ে এসে পরিষ্কার বলে দিলেন, ধোনির প্রতি তাঁর শ্রদ্ধা অপরিসীম। কোনও দিন ধোনির প্রয়োজন হলে তিনি সবার আগে পাশে এসে দাঁড়াবেন।

প্রাক্তন ক্রিকেটার এবং অধুনা সাংসদ গম্ভীর বলেছেন, “ধোনির প্রতি আমার অপরিসীম শ্রদ্ধা রয়েছে এবং বরাবরই সেটা থাকবে। প্রকাশ্যে হোক, এই শোয়ের মাধ্যমে হোক বা ১৩৮ কোটি মানুষের সামনে হোক, আমার এটা বলতে কোনও বাধা নেই যে, যদি কোনও দিন কখনও ওর আমাকে প্রয়োজন হয়, আমি সব কাজ ফেলে আগে গিয়ে ওর পাশে দাঁড়াব। ভারতীয় ক্রিকেটের জন্য ও যা করেছে এবং যে ধরনের মানুষ ও, তার জন্যেই এই সিদ্ধান্ত নেব।”

গম্ভীর যদিও মেনে নিয়েছেন মাঝে মাঝে তাঁদের মতানৈক্যের কথা, তবে এটাও বলেছেন যে, পারস্পরিক সম্পর্কে তার কোনও প্রভাব পড়েনি। গম্ভীরের কথায়, “মতের অমিল হবে। আমরা দু’জনেই খেলাটাকে নিজের মতো দেখি। আমার নিজের মত রয়েছে। ওরও তাই। কিন্তু অধিনায়ক থাকাকালীন সব থেকে বেশি সময় ধরে সহ-অধিনায়ক কিন্তু আমিই ছিলাম। নিজেদের দলের বিরুদ্ধে খেলার সময় একে অপরের শত্রু ছিলাম। কিন্তু এক সঙ্গে খেলার সময় আমরা বন্ধুই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahendra Singh Dhoni Gautam Gambhir BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE