Advertisement
২৭ এপ্রিল ২০২৪
india cricket

India Cricket: নতুন আক্রান্তের খবর নেই, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে অনুশীলন শুরু করে দিলেন রোহিতরা

করোনা আক্রান্ত হলেও সুস্থ রয়েছেন শিখর ধবন। টুইট করে সে কথা জানিয়েছেন ধবন নিজেই। পাশে থাকার জন্য সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।

অনুশীলন শুরু রোহিতদের

অনুশীলন শুরু রোহিতদের ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২২ ২০:০৩
Share: Save:

ভারতীয় দলে নতুন করে কোনও ক্রিকেটার বা সাপোর্ট স্টাফের করোনা আক্রান্ত হওয়ার খবর নেই। এই অবস্থায় বৃহস্পতিবার থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে অনুশীলন শুরু করে দিলেন রোহিত শর্মারা। করোনা আক্রান্ত শিখর ধবন সুস্থ রয়েছেন।

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, জৈবদুর্গের মধ্যে থাকা ক্রিকেটারদের আর কারও শরীরে সংক্রমণ ধরা পড়েনি। বৃহস্পতিবার সবার পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। তাই নিভৃতবাসে থাকা ক্রিকেটার ছাড়া বাকি সবাই অনুশীলন শুরু করেছেন। ৬ ফেব্রুয়ারি থেকে আমদাবাদে তিন ম্যাচের এক দিনের সিরিজ শুরু হওয়ার কথা। ১৬ ফেব্রুয়ারি থেকে কলকাতায় শুরু হবে তিন ম্যাচের টি২০ সিরিজ।

ভারতীয় দলের দুই ওপেনার শিখর ধবন ও রুতুরাজ গায়কোয়াড় এবং মিডল অর্ডার ব্যাটার শ্রেয়স আয়ারের কোভিড রিপোর্ট পজিটিভ এসেছিল। জোরে বোলার নবদীপ সাইনিও করোনা আক্রান্ত। এ ছাড়া দলের ফিল্ডিং কোচ টি দিলীপ, নিরাপত্তার দায়িত্বে থাকা বি লোকেশ ও ম্যাসাজ থেরাপিস্ট রাজীব কুমারের রিপোর্টও পজি়টিভ এসেছিল। সবাইকে নিভৃতবাসে রাখা হয়েছে।

দুই ওপেনার করোনা আক্রান্ত হওয়ায় ময়ঙ্ক অগ্রবালকে দলে নেওয়া হয়েছে। কারণ রিপোর্ট নেগেটিভ না আসা পর্যন্ত ক্রিকেটাররা দলের সঙ্গে যোগ দিতে পারবেন না। তাই দরকার পড়লে ময়ঙ্ককে প্রথম একাদশে নেওয়া হবে। করোনা আক্রান্ত হলেও সুস্থ রয়েছেন ধবন। টুইট করে সে কথা জানিয়েছেন ধবন নিজেই। এই পরিস্থিতিতে পাশে থাকার জন্য সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

india cricket Rohit Sharma shikhar dhawan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE