Advertisement
০৩ মে ২০২৪
India vs Australia

আমদাবাদ টেস্টের মাঝেই চোট ভারতীয় ব্যাটারের, নামতে পারলেন না ব্যাট করতে

ভারতের আরও এক ক্রিকেটারের চোট। যশপ্রীত বুমরা দীর্ঘ দিন মাঠের বাইরে। ঋষভ পন্থও নেই। এর মাঝে ভারতের এক ব্যাটার চোট পেয়েছেন। হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে।

Rohit Sharma

চিন্তা বাড়ল ভারত অধিনায়ক রোহিত শর্মার। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১০:০৮
Share: Save:

ভারতীয় দলে আবার চোটের চিন্তা। শ্রেয়স আয়ারের পিঠে ব্যথা। হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে স্ক্যান করানোর জন্য। আমদাবাদে চতুর্থ দিনের সকালে রবীন্দ্র জাডেজা আউট হতে তাই ব্যাট করতে নামলেন শ্রীকর ভরত। শ্রেয়স এই টেস্টে খেলতে পারবেন কি না তা এখনও স্পষ্ট নয়।

তৃতীয় দিনে শুভমন গিল আউট হওয়ার পর জাডেজা ব্যাট করতে নেমেছিলেন। তখন মনে করা হয়েছিল বাঁহাতি জাডেজাকে ইচ্ছা করেই নামিয়েছে ভারত। কিন্তু চতুর্থ দিনের সকালে জাডেজা আউট হওয়ার পর উইকেটরক্ষক ভরতকে নামতে দেখা যায়। তাতে অবাক হয়ে যান সকলে। প্রশ্ন ওঠে, যে ভরত গোটা সিরিজ়ে ব্যাট হাতে সে ভাবে রান করতে পারেননি হঠাৎ তাঁকে কেন নামানো হল। তখনই জানা যায় যে শ্রেয়সের চোট।

শ্রেয়সের পিঠে ব্যথা রয়েছে বলে জানালেন ধারাভাষ্যকাররা। স্ক্যান করানোর জন্য হাসপাতালে ভারতীয় ব্যাটার। এমন অবস্থায় একটু বিপাকে ভারত। ক্রিজে বিরাট কোহলি রয়েছেন। তাঁর সঙ্গী অনভিজ্ঞ ভরত। এমন অবস্থায় কোনও ব্যাটার আউট হলে অক্ষর পটেল, রবিচন্দ্রন অশ্বিনদের নামতে হবে। একজন ব্যাটার কম নিয়ে খেলতে হতে পারে ভারতকে। যা মোটেই স্বস্তির হবে না অধিনায়ক রোহিত শর্মার জন্য।

২০২১ সালে কাঁধে চোট পেয়েছিলেন শ্রেয়স। সেই সময় আইপিএল থেকে ছিটকে গিয়েছিলেন তিনি। সেই বছর ৮ এপ্রিল অস্ত্রোপচার হয়েছিল শ্রেয়সের। এই বর্ডার গাওস্কর ট্রফির প্রথম ম্যাচেও চোটের কারণে ছিলেন না তিনি। পিঠের চোটের কারণে নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে এক দিনের সিরিজ় থেকে ছিটকে গিয়েছিলেন শ্রেয়স। তার পর থেকে বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে ছিলেন তিনি। কিন্তু পুরোপুরি সুস্থ না হওয়ায় প্রথম টেস্টে তাঁকে খেলানোর ঝুঁকি নিতে চায়নি বোর্ড। সম্পূর্ণ সুস্থ হওয়ার পরেই নামানো হয় শ্রেয়সকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs Australia Shreyas Iyer Team India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE