Advertisement
০৪ মে ২০২৪
Naatu Naatu

কোহলি, রোহিতদের টেস্টেও ‘নাটু নাটু’, অস্কার পেয়ে যেতে পারেন গাওস্কর, হেডেনরা!

সেরা মৌলিক গানের বিভাগে অস্কার জিতেছে ‘নাটু নাটু’। ভারত বনাম অস্ট্রেলিয়া চতুর্থ টেস্টেও সেই উৎসব ছড়িয়ে পড়ল। ধারাভাষ্যকার, সঞ্চালকদের সেই গানের সঙ্গে নাচতে দেখা গেল।

naatu naatu

নাটু নাটু গানের সঙ্গে পা মেলালেন গাওস্কর, হেডেনরা। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৩ ১৭:৩৮
Share: Save:

সোমবার ইতিহাস গড়েছে ‘আরআরআর’ সিনেমার গান ‘নাটু নাটু’। সেরা মৌলিক গানের বিভাগে অস্কার জিতেছে তারা। ভারত বনাম অস্ট্রেলিয়া চতুর্থ টেস্টেও সেই উৎসব ছড়িয়ে পড়ল। ধারাভাষ্যকার, সঞ্চালকদের সেই গানের সঙ্গে নাচতে দেখা গেল। ক্রিকেটপ্রেমী এবং সিনেমাপ্রেমীরা তা দেখে উচ্ছ্বসিত।

সোমবারের খেলা শেষের পর সম্প্রচারকারী চ্যানেলে একটি ভিডিয়ো দেখানো হয়। সেখানে প্রাক্তন ক্রিকেটার তথা ধারাভাষ্যকার সুনীল গাওস্কর, ম্যাথু হেডেন, অজিত আগরকর সবাইকে গানের তালে নাচতে দেখা যায়। পরে সেই চ্যানেলের তরফে একটি ভিডিয়ো প্রকাশ করা হয়। সেখানে সুনীল গাওস্করকে দেখা যাচ্ছে, তিনি ক্যামেরা দিয়ে কিছু খুঁজছেন।

সঞ্চালক যতীন সাপ্রু এসে তাঁকে জিজ্ঞাসা করেন, “আপনি কী খুঁজছেন?” গাওস্করের উত্তর, “আমি বন্ধু ম্যাথু হেডেনকে খুঁজছি। প্রথম দু’দিন অস্ট্রেলিয়া ব্যাট করার সময় আমার কানের সামনে একটানা ওদের কথা বলে গিয়েছিল। এখন ভারত লিড নেওয়ার পরে ক্যামেরা দিয়ে ওকেই খুঁজছি। খুঁজতে খুঁজতে সোজা লস অ্যাঞ্জেলেসে চলে গিয়েছিলাম। কারণ আমাদের গান ‘নাটু নাটু’ ওখানে অস্কার জিতেছে।” এর পরেই যতীনের সঙ্গে মাঠের ধারে কোমর দোলাতে থাকেন গাওস্কর।

তার পরেই চলে আসেন হেডেন। যতীন তাঁকে বলেন, গুজরাতের নিজস্ব খাবার জালেবি-ফাঁফড়া খেয়ে বিশ্ব টেস্ট ফাইনালে ওঠার উচ্ছ্বাস করতে চেয়েছিলেন। তার আগেই সকালে সুদূর আমেরিকা থেকে আরও খুশির খবর চলে এসেছে। এর পরেই হেডেনকে জিজ্ঞাসা করেন তিনি ‘নাটু নাটু’ গানের কথা জানেন কিনা। হেডেন বলেন, “অবশ্যই।” আবার সবাই মিলে গানের তালে পা মেলান।

পিছিয়ে ছিলেন না সঞ্জয় বাঙ্গার এবং আগরকরও। বাঙ্গার বলেন, “ভারতের ক্রিকেটের মতোই সিনেমা গোটা বিশ্বে জনপ্রিয়।” শেষে আবার প্রত্যেকে এক সঙ্গে নাচতে থাকেন গানের তালে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE