Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Rohit Sharma

বাংলাদেশের বিরুদ্ধে রোহিত কি দ্বিতীয় টেস্ট খেলতে পারবেন? জানালেন রাহুল

ভারতীয় দলে একাধিক ক্রিকেটারের চোট। সেই তালিকায় যোগ হয় রোহিতের নাম। প্রথম টেস্টে খেলতে পারেননি তিনি। দ্বিতীয় টেস্টে কি রোহিত খেলবেন?

দ্বিতীয় টেস্টে কি খেলতে পারবেন রোহিত শর্মা?

দ্বিতীয় টেস্টে কি খেলতে পারবেন রোহিত শর্মা? —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ ১৬:৪৮
Share: Save:

প্রথম টেস্ট জিতে নিয়েছে ভারত। ২২ ডিসেম্বর থেকে শুরু দ্বিতীয় টেস্ট। কিন্তু সেই টেস্টে কি খেলতে পারবেন রোহিত শর্মা? ভারত অধিনায়ক ফিরবেন কি না সেই সম্পর্কে ম্যাচ শেষে মুখ খুললেন লোকেশ রাহুল। রবিবার ভারত ১৮৮ রানে হারিয়ে দেয় বাংলাদেশকে।

এক দিনের সিরিজ়ে খেলার সময় বুড়ো আঙুলে চোট পান রোহিত। এর পর তৃতীয় এক দিনের ম্যাচে খেলতে পারেননি তিনি। প্রথম টেস্টেও খেলতে পারেননি। তাঁর জায়গায় দলে নেওয়া হয় বাংলার অভিমন্যু ঈশ্বরনকে। দ্বিতীয় টেস্টে রোহিত খেলবেন কি না প্রসঙ্গে রাহুল বলেন, “দু-এক দিনের মধ্যেই আমরা জেনে যাব রোহিত দ্বিতীয় টেস্টে খেলতে পারবে কি না। এখন আমি জানি না। এই টেস্টের দিকেই আমাদের লক্ষ্য ছিল। সেটা নিয়েই ব্যস্ত ছিলাম আমরা।”

প্রথম টেস্টের আগে রোহিতকে না পাওয়া প্রসঙ্গে রাহুল বলেছিলেন, ‘‘রোহিত আমাদের দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ সদস্য। আমাদের অধিনায়ক। অভিজ্ঞ ক্রিকেটার। সন্দেহ নেই আমরা ওর অভাব বোধ করব। অধিনায়ক এবং ব্যাটার উভয় ভূমিকাতেই রোহিতের অভাব বোধ করব আমরা। আশা করব, চোট সারিয়ে দলের সঙ্গে দ্রুত যোগ দেবে রোহিত এবং দ্বিতীয় টেস্টে আমাদের নেতৃত্ব দেবে।’’

রোহিতের অনুপস্থিতিতে রাহুল অধিনায়ক হওয়ায় ভারতীয় দলের সহ-অধিনায়ক চেতেশ্বর পুজারা। রোহিতের অভাব মেনে নিলেও টেস্টে ভাল পারফরম্যান্স নিয়ে আশাবাদী ছিলেন রাহুল। রোহিত ছাড়াও এই টেস্টে চোটের জন্য খেলতে পারেননি যশপ্রীত বুমরা, মহম্মদ শামি এবং রবীন্দ্র জাডেজা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE