Advertisement
১৮ এপ্রিল ২০২৪
ECB

India vs England 2022: ইংরেজদের নিয়ে চিন্তায় ইংরেজরাই! কোহলীদের সম্মানরক্ষায় ইংল্যান্ড বোর্ড

ক্রিকেট মাঠে সমর্থকদের ব্যবহার নিয়ে চিন্তিত ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। ব্যবস্থা নিতে চাইছে ইসিবি।

কোহলীদের কথা ভেবে ব্যবস্থা নিচ্ছে ইসিবি।

কোহলীদের কথা ভেবে ব্যবস্থা নিচ্ছে ইসিবি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ১৮:২৯
Share: Save:

ভারতের বিরুদ্ধে সিরিজ খেলতে নামার আগেই চিন্তা ইংরেজ ক্রিকেট বোর্ডের। সমর্থকদের নিয়ে চিন্তা রয়েছে তাদের। সেই কারণে মাদক নিয়ে মাঠে প্রবেশের ব্যাপারে কড়া হতে চাইছে ইসিবি।

গত বছর লর্ডস টেস্টের সময় লোকেশ রাহুলের দিকে মদের বোতলের ঢাকনা ছোড়া হয় গ্যালারি থেকে। স্লিপে দাঁড়ানো বিরাট রাহুলকে ইঙ্গিত করেন সেগুলি দর্শকদের দিকে ফেরত পাঠাতে। বোর্ড চাইছে এ বার যাতে সেই ধরনের কোনও ঘটনা না ঘটে। করোনা বিধি না থাকায় মাঠে বিশাল সংখ্যক দর্শক উপস্থিত থাকবেন বলে মনে করা হচ্ছে। সেখানে সমর্থকেরা যাতে অত্যধিক মাত্রায় মদ বা মাদক সেবন করতে না পারেন সেই বিষয়ের দিকে জোর দিতে চাইছে বোর্ড।

ইংল্যান্ড-নিউজিল্যান্ড তৃতীয় টেস্টের সময়ও সমর্থকদের মধ্যে মারপিট হয়। সেই ঘটনা এতটাই বড় আকার নেয় যে, ইংল্যান্ড ক্রিকেটের সরকারি সমর্থক বার্মি আর্মির পক্ষ থেকে সদস্যদের সতর্ক করা হয়। আধিকারিকরা ভয় পাচ্ছেন গত বছর ফুটবল মাঠে যে কাণ্ড ঘটেছিল, সেটার কোনও রকম পুনরাবৃত্তি না ঘটে।

দর্শকদের জন্য মোবাইল বার্তা পাঠানোর সুবিধা রাখা হচ্ছে। যাতে কোনও ঘটনা ঘটলে সঙ্গে সঙ্গে বার্তা পাঠিয়ে দিতে পারেন দর্শকরা, তাতে নিরাপত্তারক্ষীরা সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিতে পারবেন। কাউন্টি ক্রিকেট আধিকারিকদেরও সতর্ক করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ECB england cricket india vs england
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE