Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Jasprit Bumrah

India vs England 2022: কার থেকে ব্যাটিং শিখেছেন বুমরা? জানালেন তাঁর স্ত্রী সঞ্জনা

আইসিসির একটি ভিডিয়ো, সেখানেই ফাঁস যশপ্রীত বুমরা কার কাছে ব্যাটিং শিখেছেন। জানালেন স্ত্রী সঞ্জনা গণেশন।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২২ ১৬:৩০
Share: Save:

এজবাস্টন টেস্টের দ্বিতীয় দিন যশপ্রীত বুমরার ব্যাটিং অবাক করে দিয়েছে সকলকে। স্টুায়ার্ট ব্রডের এক ওভারে ২৯ রান করেন তিনি। মোট ৩৫ রান ওঠে ওই ওভারে। বল হাতে বিশ্বের সব ব্যাটারের ত্রাস হয়ে ওঠা বুমরা এমন ব্যাটিং শিখলেন কার কাছে? জানালেন তাঁর স্ত্রী সঞ্জনা গণেশন। আইসিসির একটি ভিডিয়োতে বার্তা দিলেন তিনি।

আইসিসির পোস্ট করা একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে বুমরা ব্যাট করছেন। সেই ভিডিয়োতে আইসিসি-র প্রশ্ন, কার কাছে এমন ব্যাটিং শিখলেন বুমরা? প্রসঙ্গত উল্লেখ্য, আইসিসির একটি পুরনো অনুষ্ঠানে মাহেলা জয়বর্ধনে সঞ্জনাকে জিজ্ঞেস করেছিলেন যে, তিনি বুমরাকে বোলিং নিয়ে কোনও টিপস দেন কি না। উত্তরে সঞ্জনা বলেছিলেন, “আমি? না, আমি তো শুধু ওর ব্যাটিংয়ের দিকেই নজর দিয়েছি। সেখানে আমি দারুণ সফল হয়েছি। ব্যাট হাতে ওর যে সাফল্য তা সব আমার জন্য।” আইসিসি সেই ভিডিয়োটাই জুড়ে দিয়েছে বুমরার এজবাস্টনে ব্যাটিংয়ের ভিডিয়োর পর।

ব্রডের ওভারে বুমরা নিজে ২৯ রান নেন। ছ’রান অতিরিক্ত দেন ইংরেজ পেসার। ওই ওভারে প্রথম বলে চার মারেন বুমরা। পরের বলটি ওয়াইড হয়। সেই বল ধরতে পারেননি ইংরেজ উইকেটরক্ষক স্যাম বিলিংসও। বল বাউন্ডারিতে চলে যায়। পরের বলটি ছিল নো বল। সেই বলে ছয় মারেন বুমরা। পরের তিনটি বলের তিনটিই চার মারেন তিনি। পঞ্চম বলে ফের ছক্কা। শেষ বলে একটি রান নেন বুমরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE