Advertisement
২০ মে ২০২৪
Bangladesh Cricket

West Indies vs Bangladesh 2022: বাংলাদেশের ‘জলাতঙ্ক’, বমির পর বৃষ্টি, অথৈ জলে শাকিবরা

এক দ্বীপ থেকে দ্বীপে যেতে গিয়ে বিপদে পড়েছিল বাংলাদেশ ক্রিকেট দল। ম্যাচে বিপদ হল বৃষ্টি।

কঠিন পরিস্থিতি শাকিবদের।

কঠিন পরিস্থিতি শাকিবদের। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২২ ১৩:৫৮
Share: Save:

ওয়েস্ট ইন্ডিজ সফরে বাংলাদেশের ক্রিকেটারদের ‘জলাতঙ্ক’। এক দ্বীপ থেকে অন্য দ্বীপে জলপথে যেতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন বাংলাদেশের বহু ক্রিকেটার। শনিবার তার পরেও মাঠে নেমে পড়েন শাকিব আল হাসানরা। কিন্তু বৃষ্টিতে ভেস্তে গেল সেই ম্যাচ।

ওয়েস্ট ইন্ডিজের উইন্ডসোর পার্কে প্রথম টি-টোয়েন্টি খেলতে নেমেছিল বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজ। সেই ম্যাচ বার বার বন্ধ হয় বৃষ্টির কারণে। মাঠ ভিজে থাকায় খেলা শুরু হতে ১০০ মিনিট দেরি হয়। ম্যাচের ওভার কমিয়ে দেওয়া হয়। ঠিক হয় ১৬ ওভারে ম্যাচ হবে। খেলা শুরু হলে আট ওভারের পর ফের বৃষ্টি নামে।

ম্যাচ কমিয়ে দেওয়া হয় ১৪ ওভারে। ব্যাট করতে নেমে ১৩ ওভারের মাথায় ফের বৃষ্টি নামে। আট উইকেট হারিয়ে ১০৫ রান তোলে বাংলাদেশ। কিন্তু আর খেলা শুরু করা সম্ভব হয়নি। শাকিব ২৯ রান করেন। ওয়েস্ট ইন্ডিজের হয়ে তিন উইকেট নেন রোমারিয়ো শেফার্ড। ওয়েস্ট ইন্ডিজ আর ব্যাট করতে নামতে পারেনি।

২০১৭ সালে হ্যারিকেন ঝড়ে ক্ষতিগ্রস্ত হয় উইন্ডসোর পার্ক স্টেডিয়াম। সেই ঝড়ের পর প্রথম বার কোনও আন্তর্জাতিক ম্যাচ হয় সেখানে। রবিবার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচও হবে সেখানেই। শেষ ম্যাচ হবে গুয়েনায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE