Advertisement
২৬ নভেম্বর ২০২২
Virat Kohli

Virat Kohli: ইংল্যান্ডে গিয়ে মজায় আছেন কোহলী, আবার নতুন অবতারে ভারতের প্রাক্তন অধিনায়ক

ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় এক দিনের ম্যাচের আগে অন্য রূপে ধরা দিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক। অবাক হলেন দর্শকরা।

বিরাট কোহলী।

বিরাট কোহলী। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২২ ১৮:৩৯
Share: Save:

ইংল্যান্ডে গিয়ে ব্যাটে রান না থাকলেও, বিরাট কোহলী রয়েছেন মেজাজেই। দর্শকদের মনোরঞ্জন করতে কোনও কসুর করছেন না তিনি। কখনও দর্শকদের সঙ্গে নিজস্বী তুলছেন, কখনও বাউন্ডারি লাইনের ধারে দু’হাত তুলে নেচে নিচ্ছেন। রবিবার তৃতীয় এক দিনের ম্যাচের আগে আবার নতুন রূপে দেখা গেল ভারতের প্রাক্তন অধিনায়ককে।

Advertisement

ম্যাচ শুরুর আগে ম্যাঞ্চেস্টারের মাঠে অনুশীলন করে ভারতীয় দল। কোহলীও ছিলেন সেখানে। জল খেতে খেতে দেখতে পান তাঁর দিকে তাক করা রয়েছে ক্যামেরা। তা দেখেই কোহলী কোমর দুলিয়ে নাচতে শুরু করেন। বুড়ো আঙুল তুলে বিশেষ ভঙ্গিও করতে দেখা যায় তাঁকে। নেটমাধ্যমে সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ামাত্রই ভাইরাল হয়েছে।

তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে কোহলীকে দেখা যায় বাউন্ডারির ধারে দাঁড়িয়ে দর্শকদের সঙ্গে কথা বলতে। প্রথম এক দিনের ম্যাচে তিনি না খেললেও দর্শকদের সঙ্গে প্রচুর নিজস্বী তোলেন। দ্বিতীয় এক দিনের ম্যাচে বাউন্ডারির ধারে দাঁড়িয়ে নেচেছেন। এ বার একা একাই নেচে নিয়েছেন তিনি।

প্রসঙ্গত, শনিবার মাত্র একটি শব্দে ইঙ্গিতবহ টুইট করেন কোহলী। একটি ছবির সামনে হাঁটু মুড়ে বসা অবস্থায় নিজের ছবিও দিয়েছেন সঙ্গে। দু’টি সাদা ডানার সঙ্গে লেখা রয়েছে এরিন হ্যানসনের লেখা দু’টি লাইন, ‘হোয়াট ইফ আই ফল? ওহ, বাট ডার্লিং, হোয়াট ইফ ইউ ফ্লাই?’ যার সারমর্ম, স্বপ্ন ছুঁতে পারব না ভেবে আমরা অনেক সময় নেতিবাচক ভাবি। সেগুলো আমাদের ক্ষতি করে দেয়। অথচ সকলের মধ্যেই এমন কিছু বিষয় আছে, যেগুলো আমাদের সাহায্যই করে।

Advertisement

তীব্র সমালোচিত হয়েও এখনও মুখে কিছু বলেননি কোহলী। কাউকে কোনও জবাব দিতে হয়তো চাইছেনও না। তার মধ্যেই নিজেকে উজ্জীবিত করার চেষ্টা করছেন। ভারতের প্রাক্তন অধিনায়ক বোঝাতে চেয়েছেন, ছন্দে ফিরতে তিনি নিজেও কতটা উদগ্রীব। তিনি চান সব জবাব দিক তাঁর ব্যাটই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.