Advertisement
২৭ এপ্রিল ২০২৪
BCCI

Virat Kohli: কোহলীর সঙ্গে তর্কাতর্কি! অন্য ভাবে প্রতিশোধ নিতে চাইছেন বেয়ারস্টো

এজবাস্টন টেস্টের দ্বিতীয় এবং তৃতীয় দিন কোহলীর সঙ্গে মাঠেই ঝামেলা হয় বেয়ারস্টোর। তার পরেই বেয়ারস্টো তাণ্ডবমূর্তি ধারণ করেন।

কোহলী-বেয়ারস্টো ঝামেলা

কোহলী-বেয়ারস্টো ঝামেলা ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২২ ১২:১৫
Share: Save:

মাঠে বিরাট কোহলীর সঙ্গে যতই তর্কাতর্কি হোক, মাঠের বাইরে তাঁর সঙ্গে কোনও ঝামেলা নেই। জানিয়ে দিলেন জনি বেয়ারস্টো। কোহলীর সঙ্গে নৈশভোজে যাওয়ার ইচ্ছাও প্রকাশ করেছেন তিনি। এজবাস্টন টেস্টের দ্বিতীয় এবং তৃতীয় দিন কোহলীর সঙ্গে মাঠেই ঝামেলা হয় বেয়ারস্টোর। কোহলী তাঁকে মুখ বন্ধ করে ব্যাটিংয়ে মন দেওয়ার কথা বলেন। তার পরেই বেয়ারস্টো তাণ্ডবমূর্তি ধারণ করেন। ভারতীয় বোলারদের পিটিয়ে শতরান করেন। ম্যাচের পর বেয়ারস্টো মুখ খুলেছেন কোহলীকে নিয়ে। জানিয়েছেন, ‘অন্য ভাবে’ প্রতিশোধ নিতে চাইছেন তিনি।

ইংরেজ ব্যাটার প্রথমেই মজা করে বলেন, “ওকে তো নৈশভোজে আমন্ত্রণ জানাতেই ভুলে গেলাম।” পর ক্ষণেই বলেছেন, “কোহলীর সঙ্গে আমার কোনও ঝামেলা নেই। গত দশ বছর ধরে একে অপরের বিরুদ্ধে খেলতে পেরে আমরা গর্বিত। আশা করি ও নিশ্চয়ই আমার সঙ্গে নৈশভোজে যেতে রাজি হবে। এটা নিয়ে কোনও সন্দেহ নেই। আসলে দেশের হয়ে খেলতে আমরা দু’জনেই ভালবাসি। দু’জনেই মাঠে একে অপরকে ছাপিয়ে যেতে চাই। নিজেদের ভালবাসার কাজটাই করি।”

ঘটনাচক্রে, কোহলীর সঙ্গে ওই বাদানুবাদের পরেই বেয়ারস্টোকে আক্রমণাত্মক হতে দেখা যায়। ১২ রান করতে যেখানে ৬০ বল নিয়েছিলেন, সেখানে ১০৬ রান করতে মাত্র ১১৯ বল নিলেন। নিজের ইনিংস সম্পর্কে বেয়ারস্টো বলেছেন, “ভারত দুর্দান্ত দল। ওদের বিরুদ্ধে খেলা সব সময়েই কঠিন। ব্যাট করতে নামলে কখনও সখনও কঠিন মুহূর্ত আসবেই। সেটাকে সামলে নিয়ে বিপক্ষের উপর পাল্টা চাপ দেওয়া দরকার। সেটাই করেছি। আগ্রাসী ব্যাটিংই আমার আসল অস্ত্র।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE