Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Yuzvendra Chahal

Yuzvendra Chahal: বিপক্ষের বুকে কাঁপুনি ধরানো যুজবেন্দ্র চহাল নিজেই ঠকঠক করে কাঁপলেন

ডাবলিনের ঠান্ডা আবহাওয়া চহালের কাজ কঠিন করে দিয়েছিল। বল ভাল করে হাতে ধরতেই পারছিলেন না তিনি। সে কথাই বলেছেন ম্যাচের পর।

চহালের কাঁপার কারণ কী

চহালের কাঁপার কারণ কী ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২২ ১৯:০২
Share: Save:

বল হাতে বিপক্ষের বুকে কাঁপুনি ধরিয়ে দিয়েছিলেন তিনি। আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচে তিন ওভার বল করে মাত্র ১১ রান খরচ করে বিপক্ষের এক জন ব্যাটারকে আউট করেছেন। অথচ বল করার সময় যুজবেন্দ্র চহাল নিজেই ঠকঠক করে কাঁপছিলেন। ডাবলিনে এতই ঠান্ডা পড়েছিল যে ভাল করে বল ধরতেই পারছিলেন না। তিনটি সোয়েটার গায়ে চাপিয়ে বোলিং করতে হয়েছে তাঁকে।

বৃষ্টির কারণে নির্ধারিত সময়ের প্রায় আড়াই ঘণ্টা পরে খেলা শুরু হয়। বৃষ্টির পরেই তাপমাত্রা এক ধাক্কায় অনেকটা কমে যায়। দশের নীচে নেমে যায় তাপমাত্রা। তাতেই সমস্যায় পড়ে গিয়েছিলেন চহাল। বলেছেন, “(এ রকম ঠান্ডায়) বল করা খুব কঠিন হয়ে গিয়েছিল। নিজেকে আজ ফিঙ্গার স্পিনার (যাঁরা আঙুলের সাহায্যে বল ঘোরান) মনে হচ্ছিল। তাতেও বল করতে খুব সমস্যা হচ্ছিল। তবে এখানে এলে এ রকম পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতেই হবে।”

ম্যাচ সেরার পুরস্কার নিতে আসার পর ঘোষক বেশি ক্ষণ দাঁড় করিয়ে রাখেননি চহালকে। তার মাঝেও চহাল বলেছেন, “এখন তিনটে সোয়েটার পরে আছি। খুব ঠান্ডা লাগছে।” তবে যে টুকু সময় ছিলেন, তখন অধিনায়ক হার্দিক পাণ্ড্যকে নিয়ে অনেক কথাই বলেছেন চহাল। তাঁর মন্তব্য, “হার্দিক নিজেই খুব ঠান্ডা মাথার। তাই ওর অধীনে খেলতে কোনও সমস্যা হয়নি। নিজের মতো বল করার স্বাধীনতা দেয় ও।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE