Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Wriddhiman Saha

Wriddhiman Saha: পঞ্চম দিনেও কিপিং করতে পারলেন না ঋদ্ধি, টুইটারে আবেগঘন পোস্ট

প্রথম ইনিংসের পর নিউজিল্যান্ডের দ্বিতীয় ইনিংসেও উইকেটকিপিং করতে পারলেন না ঋদ্ধিমান সাহা। চতুর্থ দিন ২ ওভার কিপিং করার পরেই তিনি উঠে যেতে বাধ্য হন।

ঋদ্ধিমান সাহা।

ঋদ্ধিমান সাহা। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২১ ১৭:০৯
Share: Save:

প্রথম ইনিংসের পর নিউজিল্যান্ডের দ্বিতীয় ইনিংসেও উইকেটকিপিং করতে পারলেন না ঋদ্ধিমান সাহা। চতুর্থ দিন ২ ওভার কিপিং করার পরেই তিনি উঠে যেতে বাধ্য হন। উইকেটের পিছনে এসে দাঁড়ান সেই কেএস ভরতই। সোমবার টেস্টের শেষ দিনেও শুরু থেকেই কিপিং করলেন তিনি।

ঋদ্ধি যে কিপিং করতে পারবেন না, এটা সকালেই জানিয়ে দেওয়া হয়েছিল বোর্ডের তরফে। বোর্ড টুইটারে একটি পোস্টে জানায়, দ্বিতীয় ইনিংসের শুরুতে কিপিং করার সময় ঋদ্ধির ঘাড়ে ফের ব্যথা করতে থাকে। তাঁর নড়াচড়া করতে সমস্যা হচ্ছিল। ফলে পঞ্চম দিনে উইকেটকিপিং করবেন ভরত।

তবে ঘাড়ে ব্যথা সত্ত্বেও যে ভাবে চতুর্থ দিনে দুর্দান্ত ব্যাটিং করেছেন, তার প্রশংসা করেছেন সকলেই। বাকি ব্যাটাররা যখন ব্যর্থ, তখন শ্রেয়স আয়ার এবং অক্ষর পটেলকে সঙ্গে নিয়ে ক্রিজ কামড়ে পড়েছিলেন ঋদ্ধি। বেশির ভাগ ক্রিকেট বিশেষজ্ঞই মনে করছেন, ৩৭ বছরে এসেও ঋদ্ধির জেদ এবং মানসিকতা এখনও একই রকম। যাঁরা তাঁকে নিয়ে সমালোচনা করছিলেন, তাঁদেরও যেন জবাব দিলেন ঋদ্ধি।

ম্যাচের পর কোনও কথা বলেননি বাংলার এই উইকেটকিপার। তবে চতুর্থ দিনের পর টুইটারে একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছিলেন। লিখেছেন, ‘আপনার কাছে কী রয়েছে সেটা সাফল্যের অর্থ নয়, আপনি কে সেটাই আসল। দলের দরকারে অবদান রাখতে পেরে গর্বিত।’ সঙ্গে নিজের চারটি ছবি পোস্ট করেছেন ঋদ্ধি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE