Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
David Miller

India vs South Africa 2022: পর পর দুই ম্যাচে জিতেও ভারতকে নিয়ে নিশ্চিন্ত নন মিলার

সিরিজের প্রথম দুই ম্যাচে জয়। আর একটি ম্যাচ জিতলেই সিরিজ দক্ষিণ আফ্রিকার। এমন অবস্থাতেও নিশ্চিন্ত নয় দক্ষিণ আফ্রিকা শিবির।

রবিবার মিলার নামেন ছ’নম্বরে।

রবিবার মিলার নামেন ছ’নম্বরে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২২ ১৪:১৪
Share: Save:

দিল্লির মাঠে ম্যাচ জিতিয়েছিলেন তিনি। কটকে তিনি নামার আগেই ম্যাচ প্রায় পকেটে ভরে নেয় দক্ষিণ আফ্রিকা। সেই ডেভিড মিলার এখনও নিশ্চিন্ত হতে পারছেন না ভারতীয় দলকে নিয়ে। পাঁচ ম্যাচের সিরিজে দক্ষিণ আফ্রিকা এগিয়ে ২-০ ব্যবধানে। এর পরেও নিশ্চিন্ত নন মিলার!

রবিবার মিলার নামেন ছ’নম্বরে। তাঁর আগে পাঁচ নম্বরে নামেন হেনরিক ক্লাসেন। তিনি ৮১ রান করেন। মিলার করেন ২০ রান। ম্যাচ শেষে তিনি বলেন, “এই পিচে এমন জয় দারুণ আনন্দের। ভারত ভাল বল করেছে। ক্লাসেন দুর্দান্ত ব্যাট করেছে। উইকেট ধরে রাখা নিয়ে ভাবলে চলবে না। নিজের খেলাটা খেলতে হবে। এমন পিচে কখন ফ্রন্ট ফুটে খেলব, কখন ব্যাক ফুটে খেলব বোঝা মুশকিল। উইকেট নিয়ে বেশি ভাবলে চলবে না।”

মিলারকে ছ’নম্বরে পাঠানো হয় কটকে। গুজরাত টাইটান্সকে আইপিএল জেতানো দক্ষিণ আফ্রিকার ব্যাটার বলেন, “আমাকে ছ’নম্বরে পাঠানোটা কোচ এবং অধিনায়কের সিদ্ধান্ত । শেষ দশ ওভারের জন্য আমাকে ধরে রাখতে চেয়েছিল ওরা।”

এই সিরিজে বাকি আর তিনটি ম্যাচ। দু’টি ম্যাচ জিতে এগিয়ে রয়েছে দক্ষিণ আফ্রিকা। আর একটি ম্যাচ জিতলেই সিরিজ তাঁদের। এমন অবস্থাতেও সতর্ক মিলার। তিনি বলেন, “ভারতে জেতা খুব কঠিন। আমাদের এখনও অনেক পরিশ্রম করতে হবে। নিজেদের শক্তি ধীরে ধীরে আরও বাড়াতে হবে। আমরা সঠিক পথে আছি, কিন্তু আরও অনেক কাজ বাকি।”

তৃতীয় ম্যাচ বিশখাপত্তনমে। মঙ্গলবার সেই ম্যাচে হারলেই ভারতের সিরিজ হাত ছাড়া। মিলার তবু সতর্ক।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE