Advertisement
০৭ মে ২০২৪
Ravindra Jadeja

Ravindra Jadeja: মোহালি ম্যাচে জয়ের নায়ক, কী ভাবে টেস্ট জয় স্মরণীয় করে রাখলেন জাডেজা

ম্যাচের পর জাডেজাকে চমকে দিলেন তাঁর সতীর্থ এবং সাপোর্ট স্টাফেরা। সৌরাষ্ট্রের স্পিনারের সাফল্যকে স্মরণীয় করে রাখতে কেক আনা হয়েছিল।

কী ভাবে জয়ের খুশি পালন হল

কী ভাবে জয়ের খুশি পালন হল ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২২ ১৬:১১
Share: Save:

শ্রীলঙ্কাকে প্রথম টেস্টে তিন দিনে গুঁড়িয়ে দিয়েছে ভারত। ব্যাটে-বলে নায়ক রবীন্দ্র জাডেজা। ব্যাট হাতে ১৭৫ রানের অপরাজিত ইনিংস খেলার পর বল হাতে দু’ইনিংস মিলিয়ে তুলে নিয়েছেন ৯টি উইকেট। ম্যাচের সেরাও স্বাভাবিক ভাবেই তিনি।

ম্যাচের পর জাডেজাকে চমকে দিলেন তাঁর সতীর্থ এবং সাপোর্ট স্টাফেরা। সৌরাষ্ট্রের স্পিনারের সাফল্যকে স্মরণীয় করে রাখতে কেক আনা হয়েছিল। হোটেলে ঢোকার মুখেই সেই কেক দেখতে পান তিনি। সবার সঙ্গে সেই কেক কাটেন এবং আনন্দ ভাগ করে নেন। ভারতীয় দলের প্রত্যেকেই জাডেজার সঙ্গে আনন্দে মেতে ওঠেন।

মোহালিতে জোড়া কীর্তি স্থাপন করেছেন জাডেজা। কপিল দেবের ৩৫ বছর পুরনো রেকর্ড ভেঙে দিয়েছেন তিনি। সাত নম্বরে ব্যাটিং করে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান করেছেন। পাশাপাশি, বিশ্বের ষষ্ঠ ক্রিকেটার হিসেবে টেস্টের একটি ম্যাচে ১৫০ বা তার বেশি রান এবং ইনিংসে ৫টি উইকেট নিয়েছেন।

দ্বিতীয় টেস্ট শুরু হচ্ছে ১২ মার্চ। বেঙ্গালুরুতে হতে চলা এই টেস্ট দিন-রাতের হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ravindra Jadeja India vs Sri Lanka 2022 BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE