Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Virat Kohli

Virat Kohli: মোহালিতে কোহলীর শততম টেস্টে সাধারণ দর্শককে কি ঢুকতে দেওয়া হবে

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে বিরাট কোহলীকে। তবে টেস্ট সিরিজেই দলে ফিরবেন তিনি।

দর্শক কি থাকবেন কোহলীর শততম টেস্টে

দর্শক কি থাকবেন কোহলীর শততম টেস্টে ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২২ ১৭:৩১
Share: Save:

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে বিরাট কোহলীকে। তবে টেস্ট সিরিজেই দলে ফিরবেন তিনি। মোহালিতে প্রথম টেস্ট কোহলীর ক্রিকেটজীবনের শততম টেস্ট হতে চলেছে। কিন্তু আইএস বিন্দ্রা স্টেডিয়ামে কি সেই ম্যাচ দেখতে পারবেন কোনও দর্শক? কী বলছে পঞ্জাব ক্রিকেট সংস্থা?

সংস্থার সিইও দীপক শর্মার উত্তরে নিরাশ হতে হবে ভারতীয় ক্রিকেটপ্রেমীদের। সংবাদ সংস্থাকে দীপক পরিষ্কার জানিয়ে দিয়েছেন, ওই ম্যাচে কোনও দর্শককেই প্রবেশ করতে দেওয়া হবে না। তিনি বলেছেন, “ওই ম্যাচ রুদ্ধদ্বার স্টেডিয়ামে খেলা হবে। কোনও দর্শককেই প্রবেশ করতে দেওয়া হবে না।”

ভারতের একাদশ ক্রিকেটার হিসেবে ১০০টি টেস্ট খেলতে চলেছেন কোহলী। সব থেকে বেশি ২০০টি টেস্ট খেলার রেকর্ড রয়েছে সচিন তেন্ডুলকরের। ভারতের বর্তমান কোচ রাহুল দ্রাবিড় ১৬৩টি টেস্ট খেলেছেন। উল্লেখ্য, দক্ষিণ আফ্রিকা সিরিজের শেষ টেস্টেই কোহলীর শততম হওয়ার কথা ছিল। কিন্তু দ্বিতীয় টেস্টে কোহলী খেলতে না পারায় আটকে থাকেন ৯৯-এ।

সেই অনুযায়ী তাঁর শততম টেস্ট হওয়ার কথা ছিল বেঙ্গালুরুতে, যা কিনা কোহলীর আইপিএল দলের ঘরের মাঠ। কিন্তু পরে ভারতীয় বোর্ড সূচি পরিবর্তন করায় মোহালিতে প্রথম টেস্ট খেলবে ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Mohali India vs Sri Lanka 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE