Advertisement
০৭ মে ২০২৪
Hardik Pandya

ভারতীয় শিবিরে খুশির খবর, বিশ্বকাপে চোট পাওয়া বোলার আবার বোলিং শুরু করলেন

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট চলার ফাঁকে ভারতীয় শিবিরে খুশির খবর। ভারতীয় ক্রিকেটার আবার বল করা শুরু করলেন। বিশ্বকাপে বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন তিনি। আইপিএলে ফিরতে পারেন।

cricket

এক দিনের ক্রিকেট বিশ্বকাপ ট্রফি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৪ ২১:০২
Share: Save:

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট চলার ফাঁকে ভারতীয় শিবিরে খুশির খবর। হার্দিক পাণ্ড্য আবার বল করা শুরু করলেন। বিশ্বকাপে বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন তিনি। তার পর থেকে একাধিক টি-টোয়েন্টি সিরিজ়‌ে খেলতে পারেননি। তবে আইপিএলের আগে বল করে ফিট হয়ে ওঠার ইঙ্গিত দিলেন তিনি। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেও ভারতীয় দলের কাছে এটি ভাল খবর।

নিজের বল করার ভিডিয়ো ইনস্টাগ্রামে দিয়েছেন হার্দিক। সঙ্গে বলেছেন, “ফিরতে পেরে ভাল লাগছে। ১৭ বছর আগে এই মাঠেই আমার যাত্রা শুরু হয়েছিল। প্রতি দিন নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করি।” বল করার পাশাপাশি দৌড়তে এবং শারীরিক অনুশীলনও করতে দেখা গিয়েছে তাঁকে।

আইপিএলে নিলামের পরেই গুজরাত টাইটান্স থেকে হার্দিককে ছিনিয়ে নিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। শুধু তাই নয়, রোহিত শর্মাকে সরিয়ে তাঁকে নতুন অধিনায়কও করা হয়েছে। কিন্তু বিশ্বকাপের পরেও একের পর এক সিরিজ়‌ে তিনি না খেলায় প্রশ্ন উঠে গিয়েছিল আইপিএলেও তিনি খেলবেন কি না। সেই প্রশ্নের উত্তর নিজের ভিডিয়োয় দিয়েছেন হার্দিক। সব ঠিক থাকলে আইপিএলে তাঁর খেলতে কোনও অসুবিধা নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE