Advertisement
০১ মে ২০২৪
Suryakumar Yadav

পায়ে ব্যান্ডেজ, হাতে ক্রাচ, ছ’সপ্তাহ ছিটকে যাওয়া সূর্য প্রকাশ্যে এসে দিলেন নিজের নতুন ‘নাম’

এক দিন আগেই চোট পেয়ে তাঁর ছ’সপ্তাহ ছিটকে যাওয়ার খবর জানা গিয়েছে। শনিবারই নিজেকে প্রথম বার প্রকাশ্যে আনলেন সূর্যকুমার যাদব। নিজের নতুন ‘নাম’ দিলেন তিনি।

cricket

সূর্যকুমার যাদব। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২৩ ২২:৩৭
Share: Save:

এক দিন আগেই চোট পেয়ে তাঁর ছ’সপ্তাহ ছিটকে যাওয়ার খবর জানা গিয়েছে। শনিবারই নিজেকে প্রথম বার প্রকাশ্যে আনলেন সূর্যকুমার যাদব। ইনস্টাগ্রামে তাঁর প্রকাশিত একটি ভিডিয়োয় সূর্যকে পায়ে মোটা ব্যান্ডেজ, হাতে ক্রাচ নিয়ে হাঁটতে দেখা গিয়েছে। ভিডিয়োয় নিজের নতুন একটি নামও দিয়েছেন সূর্য।

এক ওয়েবসাইটের প্রতিবেদন অনুযায়ী, গ্রেড-২ পর্যায়ের গোড়ালির চোট পেয়েছেন সূর্য। ফেব্রুয়ারি পর্যন্ত তাঁর খেলার সম্ভাবনা কম। ভারতে ফিরে এসেছেন আগেই। শনিবার একটি ভিডিয়োয় সূর্যকে ব্যান্ডেজ পায়ে ক্রাচ নিয়ে হাঁটতে দেখা গিয়েছে। ভিডিয়োর সঙ্গে ‘ওয়েলকাম’ সিনেমার একটি কথোপকথনের দৃশ্য জুড়ে দিয়েছেন সূর্য। সেই সিনেমার ‘বল্লু’ নামের একটি চরিত্র পা ভেঙে যাওয়ার অভিনয় করেছিল এবং পা ভেঙে যাওয়ার কারণ হিসেবে একটি ভুয়ো খবরও ছড়িয়ে দিয়েছিল।

তবে তাঁর পায়ে যে সত্যি করেই চোট রয়েছে সেটা সূর্য নিজেই মেনে নিয়েছেন। গানের প্রসঙ্গ উল্লেখ করে ক্যাপশনে লিখেছেন, “সত্যি বলতে, চোট কখনওই খুব মজার হয় না। কিন্তু আমি এটাকে ইতিবাচক ভাবেই নিতে চাই। চোট সারিয়ে দ্রুত ফিরে আসব। তত ক্ষণ পর্যন্ত আশা করি আপনারা সবাই ছুটির মরসুম উপভোগ করবেন এবং প্রতি দিনই মজা করার নতুন কোনও উপকরণ খুঁজে নেবেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suryakumar Yadav BCCI India vs South Africa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE