Advertisement
০৩ মে ২০২৪
Mohammed Shami

আইপিএল থেকে বাদ হয়ে যেতেই চোট নিয়ে মুখ খুললেন শামি, কী বললেন বাংলার পেসার

মঙ্গলবার বোর্ড জানিয়েছিল যে, মহম্মদ শামি আইপিএল খেলবেন না। বুধবার নিজের চোটের জায়গার ছবি পোস্ট করলেন বাংলার পেসার। জানালেন ১৫ দিন আগে অস্ত্রোপচার হয়েছিল তাঁর। এখন ভাল আছেন। সুস্থ হতে সময় লাগবে।

Mohammed Shami

মহম্মদ শামি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২৪ ১৬:১০
Share: Save:

ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে মঙ্গলবার জানিয়ে দেওয়া হয়েছিল যে, মহম্মদ শামি আইপিএল খেলবেন না। বুধবার নিজের চোটের জায়গার ছবি পোস্ট করলেন বাংলার পেসার। জানালেন ১৫ দিন আগে অস্ত্রোপচার হয়েছিল তাঁর। এখন ভাল আছেন। সুস্থ হতে সময় লাগবে।

বুধবার সমাজমাধ্যমে পোস্ট করে শামি লেখেন, “সকলকে নমস্কার। আমার চোট সম্পর্কে কিছু কথা জানাতে চাই। ১৫ দিন আগে আমার অস্ত্রোপচার হয়েছিল। সেলাইও কাটা হয়েছে। যে ভাবে সুস্থ হচ্ছি তাতে আমি আশাবাদী যে খুব তাড়াতাড়ি চোট সারানোর পরের পর্ব শুরু হবে।” এই লেখার সঙ্গে ছবিও পোস্ট করেছেন শামি। সেখানে তাঁর গোড়ালির যে জায়গায় অস্ত্রোপচার হয়েছে, সেটার ছবি দিয়েছেন। আপাতত ক্রাচ নিয়ে হাঁটছেন শামি। বোর্ডের তরফে শামির সেই পোস্টটি রিপোস্ট করা হয়। সেখানে বোর্ডের তরফে শামির দ্রুত আরোগ্য কামনা করা হয়েছে।

বোর্ডের তরফে মঙ্গলবার বলা হয়, ২৬ ফেব্রুয়ারি শামির অস্ত্রোপচার করানো হয়। তাঁর বাঁপায়ের গোড়ালিতে চোট রয়েছে। বোর্ডের চিকিৎসকেরা তাঁর শুশ্রূষা করছেন। আইপিএল খেলা হবে না তাঁর। সেই সঙ্গে আইপিএল খেলতে পারবেন না প্রসিদ্ধ কৃষ্ণ। তাঁরও চোট রয়েছে। ২৩ ফেব্রুয়ারি তাঁর অস্ত্রোপচার হয়। আপাতত জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রয়েছেন তিনি। আইপিএল খেলা হবে না প্রসিদ্ধের।

বোর্ড সেই সঙ্গেই ঋষভ পন্থকে সুস্থ ঘোষণা করে। বোর্ডের তরফে জানানো হয়, ১৪ মাসের রিহ্যাবের পর সুস্থ হয়ে উঠেছেন পন্থ। ২০২২ সালের ৩০ ডিসেম্বর গাড়ি দুর্ঘটনায় তাঁর প্রাণ সংশয় ছিল। তবে এখন তিনি সুস্থ এবং আইপিএলে উইকেটরক্ষক-ব্যাটার হিসাবে খেলতে পারবেন। আইপিএলে দিল্লি ক্যাপিটালস দলে রয়েছেন পন্থ। সেই দলের অধিনায়কও তিনিই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohammed Shami Team India Rishabh Pant BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE