Advertisement
১১ মে ২০২৪
Team India Women

India vs Sri Lanka: সিরিজ জিতলেও শেষ ম্যাচ হারতে হল হরমনপ্রীতদের, খুশি কোচ পাওয়ার

সিরিজ ভারতের। শ্রীলঙ্কার বিরুদ্ধে যদিও শেষ ম্যাচে হারতে হল। শ্রীলঙ্কার অধিনায়কের দাপটে হার হরমনপ্রীতদের।

সিরিজের সব ম্যাচ জেতা হল না হরমনপ্রীতদের।

সিরিজের সব ম্যাচ জেতা হল না হরমনপ্রীতদের। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২২ ২০:৫৪
Share: Save:

টি-টোয়েন্টি সিরিজে শ্রীলঙ্কাকে একে বারে উড়িয়ে দেওয়া সম্ভব হল না। শেষ ম্যাচে হেরে গেলেন হরমনপ্রীত কৌররা। সোমবার সাত উইকেটে শেষ টি-টোয়েন্টি ম্যাচ জিতে নিল শ্রীলঙ্কা। চামারি আতাপাত্তু একাই ৮০ রান করেন। তাঁর দাপটেই হেরে গেল শ্রীলঙ্কা।

প্রথমে ব্যাট করে ১৩৮ রান করে ভারত। ওপেনার স্মৃতি মন্ধানা ২২ রান করেন। সাব্বিনেনি মেঘনাও ২২ রান করেন। ব্যর্থ শেফালি বর্মা। তিনি মাত্র পাঁচ রান করে আউট। হরমনপ্রীত অপরাজিত ৩৯ রানে। জেমাইমা রদ্রিগ্রেজ করেন ৩৩ রান। পূজা বস্ত্রকার ১৩ রান করে রান আউট হন। ভারতকে কম রানে আটকে রাখার পর ব্যাট হাতে দ্রুত সেই রান তুলে নেয় শ্রীলঙ্কা।

সিরিজে ২-০ পিছিয়ে থাকা শ্রীলঙ্কা শেষ ম্যাচ জেতার জন্য মরিয়া ছিল। ওপেনার আতাপাত্তু ৮০ রান করেন। অপরাজিত থাকেন অধিনায়ক। তিনি সামনে থেকে দলকে নেতৃত্ব দিলেন। ম্যাচ হারলেও সিরিজ জয় নিয়ে খুশি ভারতের কোচ রমেশ পাওয়ার। তিনি বলেন, “আমরা সব বিভাগে ভাল খেলেছি। পিচ মন্থর ছিল। সেই কারণে খুব বেশি যে রান হবে তা আশা করিনি। কিন্তু হরমনরা যে ভাবে ব্যাট করেছে সেটার প্রশংসা করতে হবে। ব্যাটিংয়ের দিক থেকে আমরা ঠিক দিকে আছি। বোলারদের এই সিরিজে দেখে নেওয়ার পরিকল্পনা ছিল আমাদের। প্রথম সারির বোলারদের সেই কারণেই বিশ্রাম দেওয়া হয়েছিল। দেখতে চাইছিলাম আমাদের বোলাররা চাপ নিতে পারে কি না। এই সিরিজ থেকে বড় প্রাপ্তি ক্রিকেটারদের ফিটনেস। ক্রিকেটাররা যে উন্নতি করছে সেটা দেখতে পারছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Team India Women Team India Harmanpreet Kaur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE