Advertisement
০২ মে ২০২৪
Virat Kohli

Virat Kohli: কী ভাবে ডুপ্লেসিকে দলে নিলেন তাঁরা, নিলামের পর ফাঁস কোহলীর দলের কর্তার

চেন্নাই ছেড়ে আস্তানা বদলে এ বার ফাফ ডুপ্লেসি বেঙ্গালুরুতে। সাত কোটি টাকায় তাঁকে মেগা নিলামে কিনেছে আরসিবি।

কী ভাবে বেঙ্গালুরুতে ফাফ

কী ভাবে বেঙ্গালুরুতে ফাফ ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২২ ১৭:১৮
Share: Save:

চেন্নাই ছেড়ে আস্তানা বদলে এ বার ফ্যাফ ডুপ্লেসি বেঙ্গালুরুতে। সাত কোটি টাকায় তাঁকে মেগা নিলামে কিনেছে আরসিবি। ৩.২ কোটি টাকা পর্যন্ত দর দিয়েও পিছু হটে যায় চেন্নাই। মনে করা হচ্ছে, ডুপ্লেসিই তাদের আগামিদিনের অধিনায়ক।

কী ভাবে তাঁরা ডুপ্লেসিকে তুলে নিলেন, তা নিলামের এক সপ্তাহ পরে ব্যাখ্যা করেছেন দলের ক্রিকেট ডিরেক্টর মাইক হেসন। বলেছেন, “আমাদের হাতে যা যা বিকল্প ছিল এবং যাদের নিয়ে অনিশ্চয়তা ছিল, তাদের বিচার করে আমরা দেখেছিলাম যে ডুপ্লেসি সবার থেকে এগিয়ে। ও অত্যন্ত অভিজ্ঞ। দীর্ঘ দিন ধরে দক্ষিণ আফ্রিকাকে নেতৃত্ব দিয়েছে। অনেক বার আইপিএল জিতেছে। ধারাবাহিক ভাবে ভাল খেলে। সবাই ওকে শ্রদ্ধাও করে। নেতৃত্বের সমস্ত গুণ ওর কাছে রয়েছে।”

হেসন জানিয়েছেন, আরসিবি যে ডুপ্লেসির পিছনে ছুটবে সেটা কেউ ভাবতে পারেননি। তাঁর কথায়, “সিএসকে ওকে নিতে চেয়েছিল। নিজের দলে খেলা সব ক্রিকেটারদের জন্যেই ওরা সেটা করে। পাশাপাশি ডুপ্লেসি মার্কি গ্রুপে ছিল। ফলে আলাদা করে ওর জন্য টাকা সরিয়েই রেখেছিলাম আমরা। কিন্তু ওকে নেওয়ার জন্যে যে আমরা ঝাঁপাব, এটা কেউ বুঝতে পারেনি। আমার মতে, প্রথম দিনে ফাফ এবং হাসরঙ্গাকে নেওয়া আমাদের সব থেকে বড় কৃতিত্ব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Faf Du Plessis RCB CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE